মেইন ম্যেনু

২০১৫ সাল পরীমনির! (ভিডিও)

চলচ্চিত্র মুক্তির আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন অভিনেত্রী পরীমনি। ইতিমধ্যে ঢাকাই সিনেমায় জায়গা করে নিতে বেশ পরিশ্রম করে যাচ্ছেন তিনি। শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার।

এর পর নজরুল ইসলাম খান পরিচালিত রানা প্লাজা সিনেমায় অভিনয় করে চলচ্চিত্র সংশ্লিষ্টদের চোখে পরেন এ অভিনেত্রী। এর পর একে একে আরো কিছু সিনেমায় কাজ করেছেন তিনি। তার অভিনীত বেশ কয়েকটি সিনেমার ‘মেকিং’ শেষ হলেও ২০১৪ সালের এখন পর্যন্ত পরী অভিনীত কোনো সিনেমাই মুক্তি পায়নি।
বছরের বাকি সময়ও কোনো ছবি মুক্তির সম্ভাবনাও নেই। তবে আগামী বছরের শুরুতেই ভালোবাসা সীমাহীন সিনেমাটি মুক্তি পেতে পারে। এ ছাড়া অন্য সিনেমাগুলোও মুক্তি পাবে বলে মনে করা হচ্ছে। আর তাই যদি হয়, তাহলে ২০১৫ সালটি হবে পরীমনির। বছর জুড়ে দেশ সেরা নায়ক শাকিব খানসহ সাইমন, বাপ্পী, জায়েদ খান, শাহরিয়াজদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

পরীমনি অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো, ভালোবাসা সীমাহীন, রানা প্লাজা, মনজুড়ে তুই, পুড়ে যায় মন। এ ছাড়া শুটিং চলছে মন জানে না মনের ঠিকানা, লাভার নাম্বার ওয়ান, ধূমকেতু, নগর মাস্তান, মহুয়া সুন্দরী’সহ আরো বেশ কয়েকটি সিনেমার।
কোনো ছবি মুক্তি না পেলেও এ লাস্যময়ী একের পর এক দেশ সেরা পরিচালকের সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন বলেও জানা যায়। এরই ধারাবাহিকতায় সম্প্রতি শাহিন সুমন পরিচালিত প্রবাসী ডন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটিতে তিনি অভিনয় করবেন চিত্রনায়ক বাপ্পির বিপরীতে। পরী-বাপ্পি জুটি ছাড়াও আরো অভিনয় করবেন শিরিন শিলা ও সুমিত।

সিনেমাটির নির্মাতা শাহিন সুমন বলেন, প্রবাসী ডন একটি অ্যাকশন ঘরনার সিনেমা। বাংলাদেশসহ চারটি দেশে এর শুটিং হবে। চলতি বছরের ডিসেম্বররে শুটিংয়ের কাজে বিদেশে যাব।

এ সিনেমায় অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে পরীকে। সিনেমাটি প্রসঙ্গে পরীমনি বলেন, সিনেমাটির সম্পূর্ণ অ্যাকশন ঘরনার। এর গল্পটিও চমৎকার। তাছাড়া শাহীন ভাইয়ের সিনেমায় এই প্রথম কাজ করছি। তার সিনেমায় কাজ করতে পেরে ভালো লাগছে।

পরী-বাপ্পি ও শিলা-সুমিত ছাড়াও চলচ্চিত্রটিতে আরো অভিনয় করবেন মিশা সওদাগার, ওমর সানি, সাদেক বাচ্চু প্রমুখ। ব্রাজিল, সুইজারল্যান্ড, মালয়েশিয়ায় এ সিনেমার শুটিং করা হবে। এ ছাড়া ঢাকা সহ দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হবে। সিনেমাটিতে মোট গান থাকবে পাঁচটি।
পরীমনি চলচ্চিত্রে আসার আগে মডেলিং করতেন। তাছাড়া তিনি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। এ প্রসঙ্গে পরীমনি জানান, এর আগে ছোটপর্দায় সেকেন্ড ইনিংস, নারী’সহ বেশকিছু ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে এখন তিনি চলচ্চিত্রেই কাজ করতে চান নিয়মিতি।

দেখুন : রানা প্লাজা সিনেমার একটি গান






মন্তব্য চালু নেই