মেইন ম্যেনু

হ্যাপির মামলায় ভুল!

নায়িকা হ্যাপির করা ধর্ষণ মামলায় উল্লিখিত ‘ভুল’ তারিখ পরিবর্তন করার জন্য মিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। গত বৃহস্পতিবার রাতে হ্যাপি মামলায় উল্লিখিত তারিখ পরিবর্তন করতে চাইলে পুলিশ তা জিডি আকারে লিখে দিতে বলে। তখন হ্যাপি আবার সাধারণ ডায়েরিটি করেন।
মিরপুর থানায় করা সাধারণ ডায়েরিতে হ্যাপি বলেছেন, ভুলবশত ২ ডিসেম্বরের জায়গায় ১ ডিসেম্বর উল্লেখ করা হয়েছে। সঠিক তারিখ হবে ২ ডিসেম্বর।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও মিরপুর থানার এসআই মাসুদ পারভেজ জানান, মামলায় হ্যাপি বলেন ১ ডিসেম্বর রাতে সে আর রুবেল একই সঙ্গে ছিলেন। যা পরবর্তীতে বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ পায়। সেই তারিখের স্থানে হ্যাপি সঠিক তারিখ ২ ডিসেম্বর বসানোর জন্য জিডি আকারে একটি আবেদন করেন। সেটি এখনও আদালতে পাঠানো হয়নি। আগামীকাল রোববার তা আদালতে পাঠানো হবে। আদালত তারিখ পরিবর্তনের নির্দেশ দিলে ১ ডিসেম্বরের জায়গায় ২ ডিসেম্বর বসানো হবে।

এ বিষয়ে হ্যাপি জানান, ২ ডিসেম্বর রুবেল ও হ্যাপি গাড়ি নিয়ে ঘুরেছে এবং একই সঙ্গে রুবেলের বাসায় রাত কাটিয়েছে। পরবর্তীতে দেখতে পান, ওই দিন অর্থাৎ ১ ডিসেম্বর মিরপুর স্টেডিয়ামে জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের খেলা ছিলো। ওই দিন রুবেল গ্যালারিতে বসে খেলা দেখছিলেন। বিষয়টি বুঝতে পারার পর তারিখ পরিবর্তনের সিদ্ধান্ত নেন তিনি।






মন্তব্য চালু নেই