মেইন ম্যেনু

হোটেল ওয়েস্টিনে কূটনীতিকদের সঙ্গে ইফতার করলেন খালেদা জিয়া

ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে কূটনীতিকদের সম্মানে এ ইফতার পার্টির আয়োজন করেছেন খালেদা জিয়া।

ইফতার পার্টিতে ঢাকায় নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা, ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি উইলিয়াম হানা, ব্রিটিশ হাই কমিশনার রবার্ট গিভসন, ভারতের হাই কমিশনার পঙ্কজ শরণ এবং সৌদি আরবের রাষ্ট্রদূত ওমর বিন আবদুল্লাহ, কূটনৈতিক কোরের ডিন ও ফিলিস্তিনের রাষ্ট্রদূত শায়ের মোহাম্মদ এবং ইরাক, ইরানসহ ২৫টি দেশের কূটনীতিকরা উপস্থিত আছেন।

এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জ‍া ফখরুল ইসমলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি, ব্যারিস্টার মওদুদ আহমেদ, তরিকুল ইসলাম, ব্রিগেডিয়ার (অব.) হান্নান শাহ, বেগম সরওয়ারী রহমান, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী, ঢাকা বিশ্বিবিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. এমাজ উদ্দিন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, আমির খসরু মাহমুদ চৌধরী, এনাম আহমেদ চৌধুরী, সাবিহ উদ্দিন আহমেদ, আবদুল আওয়াল মিন্টু, বার কাউন্সিলের সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমান, মাহফুজউল্লাহ প্রমুখ।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওয়েস্টিন হোটেলে উপস্থিত হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এরপর তিনি বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।






মন্তব্য চালু নেই