মেইন ম্যেনু

হিজাবেও হবে দারুণ ফ্যাশন

একটা সময়ে শুধু পর্দা করার জন্যই হিজাব পরা হতো। কিন্তু বর্তমানে সব বয়সী নারী ও তরুণীদের কাছে হিজাবের ব্যবহার দারুণ এক ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। হিজাবে পর্দা করা ছাড়াও রয়েছে নানা উপকারী দিক। বাইরের ধুলাবালি থেকে ত্বক ও চুলের সুরক্ষা দিতেও হিজাব কার্যকর।

হিজাব পরতে পারেন শাড়ি, কামিজ, কুর্তা বা অন্য যে কোনো পোশাকের সঙ্গে। তবে হিজাব পরার আগে অবশ্যই লম্বা হাতা বা থ্রি কোয়াটার হাতার পোশাক বেছে নিতে হবে। হিজাবের সঙ্গে ছোট হাতার পোশাক একদমই বেমানান। স্কুল-কলেজ, নানা ধরণের সামাজিক অনুষ্ঠানসহ কর্মস্থলেও মেয়েরা অনায়াসে ব্যবহার করতে পারেন হিজাব। পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে হিজাব পরলে খুব সুন্দর দেখায়। পরনের পোশাকটি বেশী নকশা করা বা প্রিন্টের হলে একরঙা হিজাবও পরতে পারেন।

hijab-3 হিজাবেও হবে দারুণ ফ্যাশন

hujab হিজাবেও হবে দারুণ ফ্যাশন

হিজাবকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে নানা ধরনের স্টাইল ব্যবহার করতে পারেন। বাজারে হিজাবের সঙ্গে পরার জন্য পাথর ও পুতির বিভিন্ন ডিজাইন করা ব্রুজ পাওয়া যায়। চকচকে রঙের ব্রুজগুলোর ব্যবহার আপনাকে আরও বেশি আকর্ষণীয় করে তুলবে।

বর্তমানে মুসলমানদের মধ্যে বিয়ের কনের সাজেও স্বগর্বে স্থান করে নিয়েছে হিজাব। জমকালো সাজকে সবার কাছে আরও বেশি গ্রহণযোগ্য করতে হিজাবের তুলনা হয় না।

বাজারে কটন, লেস, জর্জেট ও সাটিনসহ নানা ধরনের কাপড়ের হিজাব পাওয়া যায়। কাপড়ের মান ও নকশার উপর ভিত্তি করে হিজাবগুলো পাবেন ২০০ টাকা থেকে ১৫০০ টাকা পর্যন্ত। তাই খুব সহজেই বেছে নিতে পারবেন সাধ্যের মধ্যে পছন্দের হিজাবটি। পর্দা করার সঙ্গে নিজেকে মার্জিতভাবে উপস্থাপন করতেও হিজাব বেশ উপকারী।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই