মেইন ম্যেনু

হাসিনা-রওশনকে সশরীরে গিয়ে নিলুর আমন্ত্রণ

২০ দলীয় জোট থেকে বের হয়ে গিয়ে সদ্য গঠিত ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) জাতীয় সম্মেলনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন দলটির চেয়ারম্যান শেখ শওকত হোসেন নীলু। বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

নিলু জানান, ২২ অক্টোবর বুধবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এনপিপির জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ১০ টায় সম্মেলন শুরু হবে। এজন্য তিনি নিজে সোমবার রাতে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মেলনে আসার আমন্ত্রণ জানিয়েছেন।

তিনি আরো জানান, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকেও তিনি নিজে গিয়ে আমন্ত্রণ জানিয়েছেন। তবে বিএনপি চেয়ারপারসন স্বাক্ষাতের সময় না দেয়ায় সশরীরে আমন্ত্রণ জানানো সম্ভব হয়নি। তার দলের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল নয়পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছে।

ব্যারিস্টার মওদুদ আহমেদকেও আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, ২০ দলে বনিবনা না হাওয়ায় ‘নাম স্বর্বস্ব’ ১০টি দল নিয়ে সম্প্রতি ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) নামে একটি নতুন জোট গঠন করেছেন নীলু। তিনি এ জোটের চেয়ারম্যান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই