মেইন ম্যেনু

খালেদার নির্বাচনী এলাকা ফেনীতে বুধবার ইফতার সামগ্রী দিতে যাচ্ছেন মির্জা ফখরুল

হাসিনাকে ইফতারের দাওয়াত দিলেন খালেদা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আগামী ২ জুলাই বসুন্ধরা কনভেনশন সেন্টারে রাজনীতিকদের সম্মানে খালেদা জিয়ার পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ইফতার পার্টিতে অংশহণের জন্য আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

খালেদা জিয়ার পক্ষ থেকে দলের সহ দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহিন মঙ্গলবার সকাল ১১টায় আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দাওয়াতপত্রটি পৌঁছে দেন। দাওয়াতপত্র গ্রহণ করেন কার্যালয়ের কর্মকর্তা আলাউদ্দিন আহাম্মেদ।

## ইফতার সামগ্রী দিতে বুধবার ফেনী যাবেন ফখরুল :
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নির্বাচনী এলাকা ফেনীর ছাগলনাইয়ায় যাচ্ছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
চেয়ারপারসনের পক্ষ থেকে বুধবার সেখানকার জনসাধারণের মধ্যে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী দিবেন তিনি।
চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শাইরুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার সকাল ৮টায় মহাসচিব উত্তরার বাসা থেকে রওনা হয়ে দলের নয়াপল্টন কার্যালয় হয়ে ফেনীর উদ্দেশ্যে যাত্রা করবেন।
তিনি জানান, ফেনীতে পৌঁছে দুপুর একটার দিকে মুন্সীরহাটে পথসভায় বক্তব্য দিবেন মির্জা ফখরুল। এরপর ফুলগাজীতে পৌঁছে সেখানে বক্তব্য দিবেন দুপুর দুইটার দিকে। দুপুর তিনটায় পরশুরামে পথসভায়, বিকেল চারটায় ছাগলনাইয়ায় আয়োজিত শেষ পথসভাটিতে অংশ নেবেন ও বক্তব্য দিবেন ফখরুল। এসব স্থানে তিনি ইফতার সামগ্রী বিতরণ করবেন।
দিনব্যাপী সফর শেষে এদিন রাতেই তার ঢাকা ফেরার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই