মেইন ম্যেনু

হাসপাতালে এসিড আক্রান্ত নারীর সাথে তিন কনস্টেবলের সেলফি!

এসিড আক্রমণের শিকার হওয়া এক নারীর সাথে হাসপাতালে সেলফি তোলার জন্য দুজন নারী পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করেছে উত্তর প্রদেশের পুলিশ। লখনৌর একটি হাসপাতালের ট্রমা সেন্টারে এসিড আক্রান্তের সাথে সেলফি তুলেছিলেন বরখাস্ত সেই দুজন নারী কনস্টেবল। ছবিতে দেখা যায় এসিড আক্রান্ত মুমূর্ষু নারীর বিছানার পাশে সেলফি তুলছেন তিন নারী কনস্টেবল। লখনৌর কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটিতে এই ঘটনাটি ঘটে।

লখনৌ পুলিশের মহাপরিদর্শক (ইন্সপেক্টর জেনারেল) সতীশ গণেশ দায়িত্বরত সে তিন কনস্টেবলের কাজটিকে ‘অসংবেদনশীল’ হিসেবে অভিহিত করেন এবং ‘তাদের বিরুদ্ধে অবিলম্বে পদক্ষেপ নেওয়ার’ কথা বলেন। তদন্তের পর রজনী বালা সিং ও ডেইজি সিংকে বরখাস্ত করা হয়েছে। তৃতীয় জনের তদন্ত করা হচ্ছে।

হিন্দুস্থান টাইমস্ এর খবরে জানা যায় ৪৫ বছর বয়সী সে নারীকে এসিড পান করাতে বাধ্য করে দুজন পুরুষ। তিনি তখন ট্রেনে ভ্রমণ করছিলেন। সন্দেহভাজন একটি গ্রুপের এটি চতুর্থ হামলা। ঘটনাটি রেলওয়ে পুলিশের নজরে আসে যখন সে লখনৌর চরবাগ স্টেশনে নামে। বৃহস্পতিবার সকালে স্টেশন থেকে নেমে একটা কাগজে তার কথাগুলো লিখে রেলওয়ে পুলিশকে দেন। সেখান থেকে জানা যায় এই গ্রুপটিই আগে তাকে গণধর্ষণ করেছিল এবং এসিড নিক্ষেপ করেছিল। এছাড়া লখনৌ থেকে ১০০ কিলোমিটার দূরে উনচাহার এ তাদের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ চলছিল বলে জানা যায়।

সূত্র: হিন্দুস্থান টাইমস্






মন্তব্য চালু নেই