মেইন ম্যেনু

স্বপ্নচারিণী শিলা

ছোটবেলা থেকেই মেয়েটি স্বপ্ন দেখতেন বড় হয়ে একদিন তিনি নায়িকা হবেন। আর তাই তো সেই ছোটবেলা থেকেই চলছিল নিজেকে গড়ার কাজ। আয়নার সামনে সাজগোজ করে নিজেই নিজেকে দেখতেন আর সিনেমা থেকে মুখস্ত করা সংলাপ আওড়াতেন। তারপর একসময় মেয়েটির অভিনয় জগতে যাত্রা শুরু হয় শিশুশিল্পী হিসেবে।

ক্যারিয়ারের প্রথমে একটি টিভি নাটকে শিশুশিল্পী হিসেবে যখন অভিনয় শুরু করেন তখনো প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী তিনি। ছোট মেয়েটির অভিনয় তখনই দাগ বসিয়ে দেয় দর্শকদের মনে। এর পর কাজ করেন মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ’ তে। সেখানে নিজের অভিনয় শৈলি দিয়ে প্রমান করে দেন যে তার সাথে পেরে উঠা সহজ নয়।

পাঠক, এতক্ষণ যার কথা বলছিলাম তিনি হচ্ছেন উঠতি চিত্রনায়িকা শিরিন শিলা। মিষ্টি মেয়ে হিসেবেই মিডিয়া জগতে যার পরিচিতি বেশি। ‘গুলশান এভিনিউ’ তে কাজ করার পর তিনি একে একে আরও কাজ করেন হিরো, বনবালা, রঙের সংসার, পণ্ডিতের মেলাসহ আরও বেশ কিছু নাটকে।

নিজেকে প্রতিষ্ঠিত করেন একজন ভালো অভিনেত্রী হিসেবে। কিন্তু তবুও কথায় যেন একটি শুন্যতা কাজ করতো। কারণ তার যে লক্ষ্য ছিল বড় পর্দা। অবশেষে সিনেমায় সেই সুযোগটি আসে শাহিন সুমন পরিচালিত এবং টোকিও মুভিজ প্রযোজিত ‘মিয়া বিবি রাজি’ সিনেমা দিয়ে। বর্তমানে চলচ্চিত্রটিতে কাজ করছেন তিনি।

এ প্রসঙ্গে শিলা বলেন, বর্তমানে আমার স্বপ্নের জায়গায় কাজ করছি। এখন সমস্ত মনোযোগ সিনেমাকে ঘিরে। আমি আমার ভালোবাসার জায়গাতেই কাজ করে যেতে চাই। আশা করছি ‘মিয়া বিবি রাজি’ সিনেমাটি আমার স্বপ্ন পূরণে সহায়তা করবে।






মন্তব্য চালু নেই