মেইন ম্যেনু

স্ত্রীকে আর্জেন্টিনা শিবিরে আসার আহ্বান জানিয়েছি’

আজ রাত ৯টা ৫০ মিনিটে আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নজিরবিহীন নজর আলী’। এতে অভিনয় করছেন সিদ্দিকুর রহমান সিদ্দিক। অভিনয় ও সমসাময়িক নানা বিষয়ে কথা বললেন তিনি।

ঈদ নিয়ে ব্যতিব্যস্ত…
দু’মাস ধরেই ঈদের নাটকের শুটিং করছি। ইতোমধ্যে ১০-১২টি নাটকের কাজ শেষ করেছি। এগুলো হচ্ছে_ ‘সিক্সটি’, ‘ভালোবাসার পরাজয়’, ‘ভালোবাসার রংধনু’, ‘শীষ’, ‘আমি আমেরিকায় যাব’, ‘ম্যাড ইন ফরেন’, ‘শুটিং হবে না’ ইত্যাদি।

স্ক্রিপ্ট হাতে আছে…
মেজবাউর রহমান সুমনের ১টি ও মঈনুল ইসলামের ছয় পর্বের বিশেষ ধারাবাহিক, ওয়াহিদ আনামের ১টি, আবদুল হান্নানের ১টি ও আগুন আহমেদের ১টি নাটকের স্ক্রিপ্ট আমার হাতে রয়েছে। চলতি মাসেই এ নাটকগুলোর শুটিং করব। এছাড়া অচিরেই নিজের পরিচালিত একটি ঈদের নাটকের শুটিং করতে যাচ্ছি।

ভালোবাসার পরাজয় …
গত সপ্তাহে কুয়াকাটায় এ খ- নাটকটির শুটিং করেছি। ভালোবাসার নিটল একটি গল্প নিয়েই এর পটভূমি গড়ে উঠেছে। এতে আমার সহশিল্পী হিসেবে রয়েছেন_ ঈশানা, মীর সাবি্বর প্রমুখ।

মালয়েশিয়ায় ঈদের নাটক…
সাধারণত ঈদের নাটকের শুটিংয়ে আমার খুব একটা দেশের বাইরে যাওয়া হয় না। তবে এবার ‘সিক্সটি’ ও ‘লাকি কুপন’ নাটক দুটির শুটিং মালয়েশিয়াতে করেছি। আশা করি, নাটক দুটি সবাইকে মুগ্ধ করবে।

বিশ্বকাপ উন্মাদনা …
বিশ্বকাপ এলেই বোঝা যায়, বাঙালিরা কতটা ফুটবলপ্রেমী। আমিও ফুটবল খেলা দারুণ পছন্দ করি। তাই গত বিশ্বকাপে আমি টাঙ্গাইলের নিজ গ্রামে ৫৭০ গজ কাপড় দিয়ে একটি আর্জেন্টিনার পতাকা টাঙিয়েছিলাম। এ নিয়ে একাধিক পত্রিকায় খবরও ছাপা হয়েছিল। তবে এবার ঈদের কাজ এবং বিশ্বকাপ একসঙ্গে শুরু হওয়ায় তেমন কিছুই করতে পারিনি।

রাত জেগে খেলা দেখি …
রাত জেগেই বিশ্বকাপের প্রতিটি ম্যাচ উপভোগ করছি। আর্জেন্টিনার প্রথম খেলাটা ভোর ৪টায় অনুষ্ঠিত হয়েছিল। ওই সময় আমি ৬টা পর্যন্ত খেলা দেখে সকাল ৯টায় শুটিংয়ে গিয়েছি।

স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব …
আমার স্ত্রী স্পেনের সমর্থক। দলটি বাদ হয়ে যাওয়ায় ওর ভীষণ মন খারাপ হয়েছে। তাই আমি ওকে আর্জেন্টিনার শিবিরে যুক্ত হওয়ার আহ্বান জানিয়েছি। আমার স্ত্রী যদি আর্জেন্টিনাকে সমর্থন করে, তবে আমি ওকে একটি জার্সি কিনে দেব বলে কথা দিয়েছি।






মন্তব্য চালু নেই