মেইন ম্যেনু

নোয়াখালীতে পিকেটারদের ইটের আঘাতে স্কুল শিক্ষিকা নিহত

আজ সোমবার সকালে ঢাকা থেকে নোয়াখালী হয়ে রামগতি যাওয়ার পথে সামছুন্নাহার নামের (৩৭) বছর বয়সের এক স্কুল শিক্ষিকা নোয়াখালী পৌরবাজার অদূরে পিকেটারদের ইটের আঘাতে নিহত হয়।

ঢাকা তাওহীদ ল্যাবরেটরী হাই স্কুলের শিকিা সামছুন্নাহার তার স্বামী শাহজাহান সিরাজ ও দুই ছেলে শাহা মোহাম্মদ সিমান (১৪), শাহা নুরালী প্রিন্স (৯) কে নিয়ে গতকাল রাতে ১১টায়  কাবার্ড ভ্যানে করে রামগতি চরপোড়াগাছা নিজ বাড়ীতে রওয়ানা হয়।

আজ সকালে নোয়াখালী পৌর বাজার সংলগ্ন পৌর কল্যাণ স্কুলের সামনে সকাল ৯টায় আসা মাত্রই লুঙ্গি পরা একটি ছেলে অতর্কিত কাবার্ড ভ্যানে ইট পাটকেল ছুড়লে কাবার্ড ভ্যানের গ্লাস ভেঙ্গে মহিলার ঘাঁড়ে ইট পড়লে সে তৎনাত মৃত্যুর কোলে ঢোলে পড়ে। পরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করে। নোয়াখালী জেনারেল হাসপাতালে শিকিার লাশ ময়না তদন্তের জন্য রাখা হয়েছে। নিহত শিক্ষিকার স্বামী শাহ জাহান সিরাজ জানায়, দেশে এটি কিসের হরতাল। আমার স্ত্রীকে কি আমে ফিরে পাব? যে ছেলে ইট মেরেছে তার মত হাজার হাজার ছেলেমেয়েকে আমার স্ত্রী বিদ্যালয়ে শিক্ষা দিয়েছে। নিহত শিকিার স্বামী শাহ জাহান সিরাজ ঢাকা মেট লাইফ এলিকো থেকে বদলী হয়ে নোয়াখারী সদরে মালামালসহ আসলে এ ঘটনা ঘটে।

সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানায়, পিকেটারের ইটের আঘাতে সামছুন্নাহারের মৃত্যু হয়।






মন্তব্য চালু নেই