মেইন ম্যেনু

সোশ্যাল মিডিয়া কাঁপালো শ্রীদেবী কন্যা জাহ্নবীর নাচ!

আবারও একসাথে নাচ করলেন শ্রীদেবী কন্যা ও তার বয়ফ্রেন্ড শিখড় পাহাড়িয়া। সম্প্রতি একটি পার্টিতেই এমন দৃশ্য দেখা গেল। বলিউডে কথিত আছে শ্রীদেবীর নাচে কাত হয় আচ্ছা আচ্ছা ডান্সাররা তবে তার মেয়েও যে তার থেকে কম যান না সেটা বোঝা গেল তার নাচ দেখেই।

শনিবার থেকেই গোটা ইন্টারনেটে ভাইরাল শ্রীদেবী কন্যা জাহ্নবীর এক নাচের ভিডিও ৷ আর এই ভিডিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মণীশ মালহোত্রা৷ ভিডিওতে দেখা গিয়েছে, বহুদিন ধরে বলিউডের গুঞ্জনে থাকা জাহ্নবীর বয়ফ্রেন্ড শিখড়ের সঙ্গে গানের তালে কোমর দোলাচ্ছেন জাহ্নবী! আর আপাতত সেই ভিডিও-ই ইন্টারনেটে ভাইরাল ৷ সোশ্যাল মিডিয়ায় ফের ট্রেন্ডিং জাহ্নবী কাপুর।

আর তার এই ঠুমকায় কাত্ সোশ্যাল মিডিয়া। ডিজাইনার মনীশ মালহোত্রর আপলোড করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের একটি লেহেঙ্গা পরে কোনও পার্টিতে নাচ করছেন জাহ্নবী। জল্পনা ছড়িয়েছে, জাহ্নবীর সঙ্গে থাকা যুবকটিকে নিয়েও। মনে করা হচ্ছে, ইনিই জাহ্নবীর ‘বয়ফ্রেন্ড’। এর আগেও সোশ্যাল মিডিয়ায় যার সঙ্গে বহু ছবি শেয়ার করেছেন জাহ্নবী।

বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করতে চলছেন জাহ্নবী। শোনা গিয়েছিল, করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’-এই নাকি দেখা যাবে তাকে। তবে শোনা যাচ্ছে মারাঠি ছবি ‘সইরত’-এর যে রিমেক করছেন করণ জোহর, সেখানেই আত্মপ্রকাশ ঘটবে শ্রীদেবী কন্যার।






মন্তব্য চালু নেই