মেইন ম্যেনু

সোমবারের রাশিফল

সোমবারের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): কয়লা ধুলে যেমন ময়লা যায় না, তেমনি প্রিয় মেষের কপালে সহজে প্রেম জুটবে না। তাই বলি কি ধৈর্য ধরুন! সবুরে মেওয়া ফলতেও পারে। আর সেই মেওয়া ঘরে রেখে অনেক দিন পর্যন্ত সুখে শান্তিতে সময় পার করতে পারবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): বৃক্ষ তোমার নাম কী, ফলে পরিচয়। তাই জাত শত্রুর সামনেও মুখ বন্ধ রাখুন। কাঁঠাল পাকলে এমনেই পাড়াপড়শিরা জানবে। অর্থভাগ্য নিয়ে দুশ্চিন্তা করবেন না, এ মাসের মাইনেটা আগ বাড়িয়েই দিয়ে দেবে অফিস। তবে আয় বুঝে ব্যয় করাই ভালো। কারণ সামনে রমজান মাস। নিত্যপণ্যের দাম কিন্তু লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

মিথুন (মে ২১- জুন ২০): মিথ্যা অহঙ্কার প্রিয় মিথুনকে আজ ধূলায় মিশিয়ে দিতে পারে। তাই পাবলিক পরিবহন ব্যবহারের সময় সতর্ক থাকুন। পাশের যাত্রীর সঙ্গে ভদ্রতা বজায় রাখুন। আর অফিস শেষে বাসায় ফেরার পথে ছোট্ট শিশুটির জন্যে একটা রঙিন বল কিনে আনতে ভুলবেন না। কারণ সামনে ফুটবল বিশ্বকাপ।

কর্কট (জুন ২১- জুলাই ২২): চিলে কান নিয়েছে শুনেই চিলের পেছন পেছন দৌড়াতে আরম্ভ করা সুবুদ্ধির লক্ষণ নয়। বরং ভালো করে যাচাই করে সামনে অগ্রসর হোন। প্রিয় কর্কট আপনার নির্বুদ্ধিতার জন্যে আজ ঘটে যেতে পারে মারাত্মক কোনো দুর্ঘটনা। তবে প্রিয় মানুষটির সুপরামর্শ আপনার কাজে লাগবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): নক্ষত্র ফেরে অন্যের সাফল্যে আজ আপনার গর্বের দিন। নিজে কাজে সফলতা না পেলেও স্থির অবস্থায় থাকবেন আজ। পাওনা টাকা পুরোটাই আদায় হবে। ব্যবসা বাড়াতে পারেন তবে ঝুঁকি না নিলেই ভালো। শারীরিক অবস্থার অবনতি হবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): মায়ের যত্ন নেয়া প্রতিটি সন্তানেরই কর্তব্য। আজ সকাল সকাল অন্তত সেই দায়িত্ব এবং কর্তব্য পালন করুন। কর্মসূত্রে দেশের বাইরে যেতে হতে পারে। ধীশক্তি আর বিচার বিবেচনা খাটিয়ে পথ চললে ব্যবসায় উন্নতি করতে পারবেন। চাকরিক্ষেত্রে বেতন সংক্রান্ত ঝামেলা চলবে। তবে আজ কচ্ছপের ভূমিকায় অবতীর্ণ হবেন। গতিই আপনাকে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): আজ সকালে পাওনা টাকা যেমন দ্রুত পাবেন তেমনি বাসা থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে অর্থ খরচও হয়ে যাবে। তাই বলে যদি আজ বাসা থেকে বের না হন তাহলে চাকরিতে পদোন্নতির সংবাদ থেকে বঞ্চিত হবেন। কিছু পেতে গেলে কিছু ছাড়তে হয়, এই সহগ সত্যি কথাটা মনে রেখে আজ রাস্তায় নেমে পড়ুন। প্রেমের সম্পর্কে অবিশ্বাস আর সন্দেহ চূড়ান্ত মাত্রা পাবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): নতুন ব্যবসা খুললে মন্দ হয় না। বৃশ্চিক রাশির জাতিকাদের ব্যবসায়ে উন্নতির সম্ভাবনা বেশি। স্বাস্থ্য ভালো থাকবে কিন্তু চলতি পথে দুর্ঘটনায় আক্রান্ত হয়ে হাসপাতালে যেতে হতে পারে। চাকরিক্ষেত্রে ফাটকা আয়ের চাপ বাড়বে। কিন্তু কথায় আছে ফাও খাইলে ঘাও হয়। তাই ফাও খাওয়া বন্ধ করে নতুন দোকান খুলুন। প্রেমের সম্পর্ক বেজায় শুভ। অবিরত প্রেম চালিয়ে যান।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): ধনু রাশির জাতক হিসেবে আপনার অল্পতেই রেগে যাওয়ার প্রবণতা। ব্যবসা এবং চাকরিতে এই রাগই আপনার সর্বনাশের কারণ। তাই রাগ সামলে বিচার বিবেচনা আর বুদ্ধি খাটিয়ে ব্যবসায় বিনিয়োগ করুন। দুপুরে বাড়িতে আত্মীয় স্বজনের আগমন ঘটবে। প্রিয়জনের সান্নিধ্যে আপনার সৃজনশীলতা প্রকাশ পায় সত্যি কিন্তু অন্যের ওপর নির্ভরশীল হওয়া মোটেও কাজের কথা নয়। নিজের হাত এবং মাথার প্রতি বিশ্বাস রাখুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): বাসা থেকে বের হওয়ার সময় যতটা সম্ভব সাবধানে থাকবেন। পথিমধ্যে দুর্ঘটনায় আক্রান্ত হওয়ার সুযোগ আছে। ব্যবসায়িদের জন্য দিনটি অতটা শুভ না হলেও ফল ব্যবসায়িদের জন্য দিনটি শুভ। তবে সতর্ক না হলে অন্য কেউ আপনার ক্ষতি করতে পারে। শেষ রাতে বাতের ব্যথা বাড়বে। হাতের কাছে প্রয়োজনীয় ওষুদপত্র রাখুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): নারী সংক্রান্ত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন আজ। সম্মানহানীর সম্ভাবনা আছে তবে দেখেশুনে পথ চললে বিপদ এড়িয়ে যেতে পারবেন। চাকরিজীবীদের কোনো নারীর দ্বারা সংসারে অশান্তি হতে পারে। বেকাররা আশাহত না হয়ে নিজের উদ্যোগে ব্যবসার কথা ভাবতে পারেন। সন্ধ্যের দিকে শারীরিক সমস্যা বাড়তে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): প্রকাশনা এবং মুদ্রণ ব্যবসার সঙ্গে যারা জড়িত তাদের আজ ব্যবসায় মুনাফা বৃদ্ধি পাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। অন্যদিকে চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ আছে, যদি পদোন্নতি নাও হয় অফিসে সম্মান বৃদ্ধি পাবে আজ। কর্মবিমুখ সহকর্মী থেকে দূরে থাকবেন। পারিবারিক শান্তি বজায় রাখতে গৃহকর্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে চলবেন।






মন্তব্য চালু নেই