মেইন ম্যেনু

সোনমের কিছু বিতর্কিত ছবি এবং মিডিয়ার “মিথ্যা” ক্লিভেজ বিতর্ক

পার্টিতে নেশাগ্রস্থ অবস্থায় ক্লিভেজ দেখিয়ে বেড়াচ্ছেন সোনম কাপুর! মিডিয়ায় এমন ছবিসহ খবর প্রচারের পর পুরো বলিউড জুড়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হয় সোনম কাপুরকে। তবে কি আসলেই সোনম তারকা খ্যাতির জোয়ারে নিজের গা ভাসিয়ে দিলেন? নাকি এর পেছনেও রয়েছে অন্য এক কাহিনী যা আপনারা জানেন না?

ভারতীয় সংবাদমাধ্যমে দীপিকার ক্লিভেজ নিয়ে কম সমালোচনার ঝড় বয়ে যায়নি। আর সেই সারিতে যোগ হলো আরেক অভিনেত্রী এবং জনপ্রিয় তারকা সোনম কাপুরের নাম। তবে সব সময় যা দেখানো হয়, তার সবটুকুই যে সত্য হবে এমনটা নয়। মানে! ধরতে পারছেন না তো যে ঠিক কী বলা হচ্ছে?

তবে শুনুন, বলিউডে পা রেখেও নিজের ভাল মেয়ের ইমেজটা ধরে রেখেছিলেন সোনম কাপুর। খোলামেলা পোশাক বা কোনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে নারাজ ছিলেন তিনি। তবে পরবর্তী সময়ে এই ভাল মেয়ের ইমেজ থেকে বেরিয়ে এসেছিলেন তিনি। প্রথমবারের জন্য তাকে বিকিনি পরে ক্যামেরার সামনে দেখা যায় ‘বেওয়াকুফিয়া’ সিনেমাতে। বিকিনি পরার পাশাপাশি এই সিনেমাতে একটি চুম্বন দৃশ্যও অভিনয় করতে দেখা যায় তাকে।

তবে এটা তো পুরানো খবর, নতুন খবর হলো সম্প্রতি এক অনুষ্ঠানে সোনমকে দেখা গেছে। আর এই অনুষ্ঠানে তিনি যে পোশাক পরেছিলেন তার ক্লিভেজ প্রায় পুরোটাই স্পষ্টভাবে দেখা যাচ্ছিল। নির্দ্বিধায় তিনি সেই পোশাক পরে সকলের সামনে চলেও এলেন একটুও দ্বিধা না করেই। কারণ এভাবেই নিজেকে উপস্থাপন করতে চেয়েছিলেন সোনম। এই পোশাক পরে বলিউডের গুড গার্লকে ব্যাড গার্লের মতই দেখাচ্ছিল।

এমন মুখরোচক খবরে বলিউডে আলোচনার ঝড় উঠলেও। প্রকৃত পক্ষে যে ছবিটি দেখানো হয়েছে তা আসলে সোনম নয় তার ছোটবোনের ছবি। বন্ধুদের সাথে এই পার্টিতে সোনমের সাথে সাথে তার বোনও সামিল ছিলেন। সোনম আর তার ছোট বোনের কিছু কমনফ্রেন্ড রয়েছে যারা বিভিন্ন সময় একসাথেই পার্টি করে থাকেন।

ছবিতে দেখুন বন্ধুর সাথে ডাক ফেস ভঙ্গিমায় ছবি তুলছেন সোনমের ছোট বোন। দেখতে অনেকটা এক রকম হওয়ায় বেশির ভাগ সময়ই বোনের কর্মকাণ্ডের কারণে আর মিডিয়ার অসচেতনতার কারণে সমালোচনার সম্মুখীন হতে হয়েছে সোনমকে। এর আগেও প্রেমিকের সাথে সুইমিং পুলে দীর্ঘ চুম্বনে আসক্ত হয়েছিলেন রিয়া কাপুর। কিন্তু সেই ছবিটিতেও রিয়ার সাইড ফেস দেখা যাচ্ছিল যা অনেকটা সোনমের সাথে মিলে যায়। এবং যথারীতি সোনমের নাম বলে ছবিটি চালিয়ে দেয়া হয়। কিন্তু কিছু দিন পরে সত্য বেরিয়ে আসে। জানা যায় ছবিটিতে সোনম নয়, প্রেমিককে চুম্বন করছিলেন রিয়া কাপুর।






মন্তব্য চালু নেই