মেইন ম্যেনু

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক ও সদর উপজেলার বাগবাটিতে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ ২ নিহত হয়েছে। নিহতেরা হলেন: সদর উপজেলার মেছড়া ইউনিয়নের আকনাদিঘী গ্রামের নজরুল ইসলামের ছেলে স্থানীয় কিন্ডার গার্টেন স্কুলের ছাত্র মেহেদী হাসান (৭) ও তাড়াশ সদর ইউনিয়নের কোহিত গ্রামের আজিম উদ্দিন ছেলে শহিদুল ইসলাম শহীদ (৫০)।

এলাকাবাসী সুত্রে জানাযায়, সিরাজগঞ্জে সদর উপজেলার বাগবাটি বাজার এলাকায় আতœীয়র বাড়িতে বেড়াতে আসে মেহেদী হাসান। বুধবার রাতে সে বাগবাটি বাজারের পাশের রাস্তায় দাঁড়িয়ে ছিলো। এসময় ইট বোঝাই একটি ট্রাক (বগুড়া ট-০২-০০৯৬) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে গত ১৯ ডিসেম্বর সিরাজগঞ্জের জেলা ইজতেমা শেষে অন্যান্যদের সাথে ভটভটিযোগে বাড়ি ফিরছিলেন শহিদুল ইসলাম। তারা হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের হরিণচড়া নামক স্থানে পৌছলে ভটভটি উল্টে শহিদুলসহ ৭জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা ও বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শহিদুল ইসলাম বৃহস্পতিবার ভোর রাতে মারা যায়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ও তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মঞ্জর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।






মন্তব্য চালু নেই