মেইন ম্যেনু

সালমানের সঙ্গে তাঁর ‘ঝগড়া’ নিয়ে এই প্রথম প্রকাশ্যে মুখ খুললেন রাবিনা ট্যান্ডন

রাবিনা ট্যান্ডন, নব্বইয়ের দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তাঁর বাবা রবি ট্যান্ডনও ছিলেন বিখ্যাত পরিচালক। কিন্তু বাবার হাত ধরে কখনওই টিনসেল টাউনে পা রাখার কথা ভাবেননি রাবিনা। প্রসঙ্গত, যদি অভিনেত্রীর কথা বিশ্বাস করতে হয়, তাহলে রুপোলি দুনিয়ায় আসার কোনও ইচ্ছেই তাঁর কোনওদিনই ছিল না। কিন্তু ভাগ্য তাঁর জন্যে অন্য কিছুই ভেবে রেখেছিল। তাই তিনি ৯০-এর দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন, বক্স অফিসকে উপহার দেন একের পর এক হিট ছবি।

একটি বেসরকারি চ্যানেলে সম্প্রচারিত এক অনুষ্ঠানে নিজের জীবন, কেরিয়ার নিয়ে বিভিন্ন কথা বলতে গিয়ে ‘দিলওয়ালে’, ‘মোহরা’, ‘আন্দাজ আপনা আপনা’, ‘পাত্থর কে ফুল’, ‘দুলহে রাজা’, ‘শূল’ খ্যাত অভিনেত্রী জানান রুপোলি পর্দায় তাঁর প্রথম নায়ক সালমান খানের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণের বিষয়ে। তাঁদের বহু ছোট ছোট বিষয় নিয়ে ঝগড়া লেগে থাকত। অনেক সময় বাবল গামের মতো তুচ্ছ বিষয় নিয়েও তাঁদের ঝগড়া হত।

তবে মানুষ হিসেবে ভাইজান অতুলনীয়। রাবিনার কথায়, বিপদে, দরকারে সবসময়ে সালমানকে তিনি পাশে পেয়েছেন। বলিউডে অন্যরা যখন তাঁর থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, তখনও সালমান পাশে থেকেছেন। সালমান-রাবিনার মধ্যে ঘটে যাওয়া এই শিশুসুলভ ঝগড়া ছাড়াও নিজের ব্যক্তিজীবন, প্রেম আরও বহু অজানা কথা নিয়েও এই শোয়ে মুখ খুলেছেন ‘মোহরা’র সেই লাস্যময়ী……..






মন্তব্য চালু নেই