মেইন ম্যেনু

সালমানকে নিয়ে বিরল এক রেকর্ড গড়লো শাহরুখ-আমির

বলিউডের তিন তারকা ‘খান’ একজন হলেন সালমান খান অপরজন শাহরুখ খান আর শেষের অন্যজন আমির খান। মূলত এই তিনজনই বলিউডকে বিশ্বমানের ছবি উপহার দিয়েছেন বেশি। আবার এই নিজেদের অভিনীত ছবি নিয়ে একে অপরের সাথে নিরব প্রতিযোগিতা করে। তবে এই তিন জন কখনই একে অন্যের ছবির জন্য প্রচারণা চালান নি। কোন নায়ক কোন নায়কের ছবি প্রচারণা চালানোর ইতিহাস বলিউডেই বিরল। কিন্তু এবার সব হিসেব ভেঙ্গে দিয়েছে শাহরুখ এবং আমির।

সম্প্রতি শাহরুখ ও আমির দু’জনই সালমান অভিনীত ‘বজরঙ্গি ভাইজান’ ছবির প্রচারণা চালিয়ে রীতিমতো সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সালমানকে কেমন দেখা যাবে তার একটি ছবি প্রথম টুইটারে পোস্ট করেন শাহরুখ খান।মঙ্গলবার পোস্ট করা ওই ছবির ক্যাপশনে শাহরুখ লেখেন, ‘আমি বিশ্বাস করি, নায়ক হওয়ার চেয়ে একজন ভাই হওয়া অনেক বড় একটি ব্যাপার। ‘‘ভাইজান’’ আসছে ২০১৫ সালের ঈদে।’ ভক্তদের উদ্দেশে শাহরুখ আরও লেখেন, ‘প্রথম ছবিটি আপনারা কতটা পছন্দ করলেন?’শাহরুখ ও আমির টুইটারে পোস্ট করার পর সালমানের এই ছবিটি প্রকাশ করা হয় ‘বজরঙ্গি ভাইজান’ ছবির অফিশিয়াল ওয়েবসাইটে।

কেবল শাহরুখই নয়, আমির খানও ‘বজরঙ্গি ভাইজান’ ছবির প্রচারণা চালিয়েছেন টুইটারে। ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সালমানকে কেমন দেখা যাবে তার প্রথম ছবি আমিরও পোস্ট করেছেন তাঁর টুইটার অ্যাকাউন্টে। পাশাপাশি ‘বজরঙ্গি ভাইজান’ ছবির প্রচারণা চালাতে আমির টুইট করেন, ‘শিগগির আসছে।’ এক খবরে এমনটিই জানিয়েছে ইন্ডিয়া টুডে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই