মেইন ম্যেনু

সাভারে বন্ধন এর উদ্যোগে শীতবস্ত্র বিতরন

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে বন্ধন এর উদ্যোগে সোমবার সকালে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ে রেজিষ্টার মোঃ দোলোয়ার হোসেন।

জাকির হোসেন মানিক এর পরিচালনায় উক্ত প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ে উপ-রেজিষ্টার মীর মুর্তাজা আলী বাবু ও অনুজীব বিজ্ঞান বিভাগের প্রধান ও বিশিষ্ট অনুজীব বিজ্ঞানী ড. রেজোয়ানা খান। এছাড়াও উপস্থিত ছিলেন বন্ধন এর সাধারন সম্পাদক মোঃ নাজমুল ইসলাম ও বন্ধনের সদস্যরা ।

প্রধান অতিথি বলেন, গরীব মানুষ হল দেশের খাঁটি মানুষ,যারা কোন প্রকার দুর্নীতির সাথে সম্পৃক্ত নয়।তিনি বলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের টাকাও খাঁটি,কারন তারা তাদের মাসিক খরচ থেকে বাঁচিয়ে এই টাকা দান করেছেন। যার ফলশ্রুতিতে আজ এই শীতবস্ত্র বিতরন কর্মসূচী সফল হয়েছে।h

তিনি সর্বশেষে শীতার্তদেরকে ছাত্র-ছাত্রীদের জন্য দোয়া করতে বলেন এবং বন্ধন কতৃপক্ষকে আরো বেশি সমাজকল্যান মূলক কাজে এগিয়ে আসার আহ্বান জানান।

এছাড়াও গত শনিবার পঞ্চগড় জেলার,দেবীগঞ্চ উপজেলার খোচাবাড়ী উচ্ছ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরন করা হয়।বন্ধন এর কার্যকরী পরিষদ সদস্য প্রদীপ কুমার রfয় এর নেতৃত্বে বন্ধন প্রতিনিধি দল ও উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপস্থিতিতে শীতবস্ত্র বিতরন করা হয়।
উল্লেখ্য বন্ধন গণ বিশ্ববিদ্যালয়ের একটি সেচ্ছাসেবী সংগঠন,যারা বিনামূল্যে রক্তদান,Vaccination এবং আত্বমানবতার সেবায় কাজ করে আসছে।






মন্তব্য চালু নেই