মেইন ম্যেনু

সাতক্ষীরার কলারোয়ায় গাঁজাসেবীকে কারাদন্ড ।। স্বল্পমূল্যে চক্ষু ক্যাম্প

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা):
## সাতক্ষীরার কলারোয়ায় গাঁজাসেবীকে ৬মাসের কারাদন্ড
সাতক্ষীরার কলারোয়ায় এক গাঁজাসেবীকে ৬মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। জানা গেছে, মঙ্গলবার বিকেলে থানার এসআই হারাধন কুন্ডু পৌরসভাধীন মুরারীকাটি হাইস্কুল এলাকা থেকে ২পুড়িয়া গাঁজাসহ ওই গ্রামের শেখ আ.গফফারের ছেলে জাহাঙ্গীর (২১) কে আটক করে। পরে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করা হলে সেখানে তাৎক্ষনিক ভাবে বসা ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক ও ইউএনও অনুপ কুমার তালুকদার আটককৃত জাহাঙ্গীরকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

## সাতক্ষীরার কলারোয়ায় জামায়াত কর্মী গ্রেফতার
সাতক্ষীরার কলারোয়ায় এক জামায়াত কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। গত বছর মুরারীকাটিতে আ’লীগের আঞ্চলিক অফিস ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রাসেল (২২) পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামের হোসেন আলীর ছেলে। জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে থানার এসআই হারাধন কুন্ডু গোপিনাথপুর মোড় থেকে রাসেলকে গ্রেফতার করে। সে কলারোয়া থানায় দায়েরকৃত মামলার (নং-১২/১৩) এজাহারভুক্ত আসামী বলে জানা গেছে।

## সাতক্ষীরার কলারোয়ায় স্বল্পমূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত
সাতক্ষীরার কলারোয়ার সিংগায় স্বল্পমূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ঢাকার জাবেদা চক্ষু হাসপাতাল এন্ড রিচার্স সেন্টারের পরিচালনায় মঙ্গলবার দিনব্যাপী সিংগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওই ক্যাম্প অনুষ্ঠিত হয়। বিদেশি লেন্স দ্বারা ছানি অপারেশন ও স্বল্পমূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে ১৪০জন রোগী চিকিৎসা সেবা নেন ও ৫জনকে অতিস্বল্প মূল্যে ঢাকায় ছানি অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয়। চিকিৎসা সেবা প্রদাণ করেন চক্ষু চিকিৎসক ডা.সাদেক চৌধুরী। চিকিৎসা ক্যাম্পের সার্বিক সহযোগিতায় ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নূরুল আমিন সরদার। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আ.রহিম, সিংগা হাইস্কুলের প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ, সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ প্রমুখ।






মন্তব্য চালু নেই