মেইন ম্যেনু

সাঈদীর বিরুদ্ধে অবিচার দেশের জনগণ মানবে না, শিবিরের হুঁশিয়ারি

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে কোনো ধরনের অবিচার দেশের জনগন মেনে নেবে না বলে হুঁশিয়ার করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার। তিনি এমন এক প্রেক্ষিতে একথা বললেন, যখন আগামীকাল সাঈদীর আপিলে চূড়ান্ত রায় দেয়া হবে।

ছাত্রশিবির লক্ষ্মীপুর জেলা শাখা আয়োজিত বুধবার বিকেলে এক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। ছাত্র শিবিরের কেন্দ্রীয় প্রচার বিভাগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শিবির সভাপতি বলেন, আল্লামা সাঈদীসহ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দ সরকারের প্রতিহিংসার শিকার। ইসলামী আন্দোলনের এ মহান নেতাদের নিষ্কলুষ চরিত্র সম্পর্কে সচেতন জনগণ ভালোভাবেই জানেন। দুর্নীতি, সন্ত্রাস, নৈতিক অবক্ষয়ের সয়লাবের মধ্যেও এ মহান নেতারা যেভাবে আজীবন নীতির চর্চা করে আসছেন, তা অবিস্মরণীয়। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে এ ধরণের নেতাদেরই প্রয়োজন। কিন্তু দুঃখজনকভাবে সরকার তাদের কারারুদ্ধ করে দেশ বিরোধী ষড়যন্ত্রেই মেতে রয়েছে। এ ষড়যন্ত্রের ফলে দেশ আজ দ্রুতগতিতে অবনতির দিকে ধাবিত হচ্ছে।

তিনি বলেন, সারাবিশ্বেই আজ ইসলামী আন্দোলনের জাগরণ শুরু হয়েছে। আর বাতিল শক্তি তাই ষড়যন্ত্রের মাধ্যমে ইসলামী আন্দোলনের উত্থানকে থামিয়ে দিতে চাইছে। বাংলাদেশেও আওয়ামী সরকার একইভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। কিন্তু এ ষড়যন্ত্রের জন্য একদিন অবশ্যই আওয়ামী লীগকে জনগণের কাছে জবাবদিহি করতে হবে। তারা যদি মনে করে, নেতাকর্মীদের নির্যাতন করে ইসলামী আন্দোলনকে দুর্বল করা যাবে, তাহলে তারা বোকার স্বর্গে বাস করছে। তাদের জানা উচিৎ, আব্দুল কাদের মোল্লার শাহাদাৎ বাংলাদেশের আনাচে কানাচে হাজারো আব্দুল কাদের মোল্লার জন্ম দিয়েছে। আব্দুল কাদের মোল্লার শাহাদাৎ অবশ্যই বাংলাদেশের মাটিতে একদিন কথা বলবে।






মন্তব্য চালু নেই