মেইন ম্যেনু

‘সহকর্মীর সাথে চুটিয়ে প্রেম’ মুখ খুললেন প্রভা!

কদিন আগেই দারুণ গুঞ্জন ছড়িয়ে পড়ল যে স্বামীকে ভুলে আবারও পরকীয়ায় মত্ত হয়েছেন প্রভা। যদিও বিয়ের আগে বলেছিলেন সংসারই হবে তাঁর সব, কিন্তু এখন আবার ব্যস্ত হয়ে পড়েছেন পর্দা নিয়ে। এক সহকর্মীর সাথে চুটিয়ে নাকি প্রেমও করছেন। সংসারের আলাপ ও কাজের কথা নিয়ে সম্প্রতি প্রভা মুখোমুখি হয়েছেন দৈনিক যুগান্তরের কাছে । পাঠকের জন্য সাক্ষাৎকারটি হুবহু তুলে ধরা হল ।

বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

-আসন্ন কোরবানির ঈদের কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত আছি। প্রতিদিনই নাটকের শুটিং করতে হচ্ছে। তার ওপর আবার সারাদিন বৃষ্টি। সব মিলিয়ে একটু কষ্টে সময় যাচ্ছে। ভালো কাজের জন্য সব কষ্ট মেনে নিতে রাজি আছি।

এসব নাটক থেকে কেমন রেসপন্স আশা করছেন?

-আশাকরি, রোজার ঈদের মতো এবারও ভালো সাড়া পাব। আমি বরাবরই ভক্তদের কাছ থেকে অনেক সাড়া পাই। দর্শকদের ভালোবাসাতেই তো এতদূর এগিয়ে আসতে পেরেছি। তাদের ভালোবাসাই আমার চালিকাশক্তি।

ধারাবাহিক নাটকের খবর কী?

-আমার অভিনীত ধারাবাহিক ‘আনন্দময় আমদপুর’, ‘জনক’, ‘জীবন থেকে নেওয়া এই শহরের গল্প’, ‘দহন’ নাটক প্রচার হচ্ছে। এছাড়া ‘হল্লা বাজি’, ‘শূন্য থেকে শুরু’ ধারাবাহিক নাটকের শুটিং চলছে।

আপনাকে এখন বিজ্ঞাপনে দেখা যাচ্ছে না কেন?

-আমার শুরুটা বিজ্ঞাপন দিয়ে। আর বিজ্ঞাপনে দ্রুত দর্শক সাড়াও পাওয়া যায়। সে ক্ষেত্রে পণ্যটি অবশ্যই ভালো হতে হবে। তাই ভালো পণ্যের প্রস্তাব পেলে অবশ্যই বিজ্ঞাপনে কাজ করব।

চলচ্চিত্রে অভিনয়ের খবর কী?

-বড় পর্দায় অভিনয় তো করতে চাই । তবে এখানে বুঝে-শুনে অভিনয়ের সিদ্ধান্ত নিতে হয়। নিজেকে তৈরি করছি ছবির জন্য। অনেক প্রস্তাবও পাচ্ছি। নিজের পছন্দের মতো ভালো চরিত্র পেলে অভিনয় শুরু করব।

সংসার জীবন কেমন যাচ্ছে?

-ইনশাআল্লাহ ভালো যাচ্ছে। সবার দোয়ায় আমাদের দু’জনের ঘরে শান্তি আছে। আমার স্বামী (শান্ত) আমাকে সবসময় সব বিষয়ে সাহায্য করে। আমার সাফল্যের পেছনে ওর অবদান অনেক বেশি।






মন্তব্য চালু নেই