মেইন ম্যেনু

সবার সঙ্গে ইফতার করলেন তারেক

সাধারণ মানুষের কাতারে মিশে ইফতার করেছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ার‌ম্যান তারেক রহমান। মদীনায় মসজিদে নববীতে রোববার এ ইফতারির আয়োজন করা হয়। এসময় বিজেপির প্রেসিডেন্ট আন্দালিব রহমান পার্থ ও সাঈদী পুত্র মাসুদ সাঈদী উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ তাদের সঙ্গে আসা সফরসঙ্গীরা হযরত মোহাম্মদ (স.) এর রওজা জিয়ারত শেষ করেন ।

উল্লেখ্য, শনিবার রাতে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে সৌদি বাদশাহর আমন্ত্রণে ওমরাহ পালনের উদ্দেশ্যে সৌদি আরবে আসেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। অপরদিকে লন্ডন থেকে স্বপরিবারে দুবাই আসেন দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। সেখান থেকে তার মায়ের সঙ্গে একই ফ্লাইটে মদীনায় আসেন তিনি।

অনেক দিন পর পবিত্র ওমরা পালন করতে আসেন তারা এবং এক সাথে জোটের বেশ কিছু নেতারাও আসেন। তাই তাদের জন্য সৌদি আরব বিএনপি অঙ্গ সংগঠনের পক্ষ থেকে নেয়া হয়েছে বেশ কিছু সুব্যবস্থা।

ওমরা পালন করতে আসা সব নেতাদের জন্য ইফতারের সুব্যবস্থা থাকলেও কেন তারা মসজিদে বসে ইফতার করলেন এমন প্রশ্নের জবাবে আন্দালিব রহমান পার্থ বলেন, ‘আমরা পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যেই এখানে এসেছি। তাই প্রথম ইফতারটা সবার সিদ্ধান্তে আমরা এই পবিত্র স্থানে বসে করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমাদের জীবনে এই সুযোগ বার বার নাও আসতে পারে।’






মন্তব্য চালু নেই