মেইন ম্যেনু

সবার আগে মেসি-রোনালদো

তিনি হয়তো ভক্তদের বিশ্বকাপের সোনার ট্রফি উপহার দিতে পারেননি। প্রত্যাশার মূল্যমানটাও হয়তো পুরোপুরি পালন করতে পারেননি। কিন্তু তারপরেও ফুটবল সমর্থকদের ফোকাস থেকে সিকি-ভাগও সরে যাননি লিওনেল মেসি।

ফুটবল বিশ্বকাপ চলাকালে ফরোয়ার্ডদের মধ্যে ইন্টারনেট সার্চে সবার আগে অবস্থান লিওনেল মেসির। অবশ্য আগ্রহের এই ফিতাগজে বার্সা প্রাণ ভোমরা পাশেই পাচ্ছেন তার সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ও রিয়াল মাদ্রিদ সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনালদোকে। সার্চ ইঞ্জিন গুগল এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিশ্বকাপ চলাকালে এই টুর্নামেন্ট সম্পর্কিত প্রায় ২১ লাখ সার্চ হয়েছে গুগলে। যখন খেলার বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন তারকা ফুটবলাররা আলোচনার কেন্দ্রে চলে এসেছেন। মজার বিষয় হলো ব্রাজিলে টুর্নামেন্ট চলাকালে গোলকিপারদের মধ্যে সবচেয়ে বেশি ক্লিক করা হয়েছে টিম হাওয়ার্ড ও ম্যানুয়েল ন্যুয়ারকে নিয়ে।

আমেরিকান গ্লাভসম্যান হাওয়ার্ড এক ম্যাচে ১৫টি সেভ করে আলোচনার কেন্দ্রে জায়গা করে নেন। আর ম্যানুয়েল ন্যুয়ার গোটা টুর্নামেন্টে দুরন্ত পারফরম্যান্স দেখিয়ে গোল্ডেন গ্লাভস পুরস্কার জয় করেন। ডিফেন্ডারদের ক্ষেত্রে দর্শক চাহিদার শীর্ষে ছিলেন ব্রাজিলিয়ান জোড় ডেভিড লুইস ও থিয়াগো সিলভা।

আর মিডফিল্ডারদের ক্ষেত্রে ইন্টারনেট ব্যবহারকারীদের আলোচনার কেন্দ্রে ছিলেন ইতালির অভিজ্ঞ সেনানি আন্দ্রে পিরলো, জার্মানির সামি খেদিরা, জাপানের আতছুতো উচিদা ও চিলির গনজালো জারা। সূত্র: এনডিটিভি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই