মেইন ম্যেনু

সবচেয়ে বেশি আয়কর দিয়ে আবারো শীর্ষে সালমান

সালমান খান আপাতত অস্ট্রিয়ায় অবস্থান করছেন ক্যাটরিনাকে সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’ এর শুটিংয়ে। সেখানে উড়ে যাওয়ার আগে এ বছর সব থেকে বেশি অ্যাডভান্সড ট্যাক্স পরিশোধ করে গিয়েছেন মিস্টার খান। ভারতীয় আয়কর দফতরের কর্মকর্তাদের তথ্যমতে, ২০১৬-১৭ অর্থবছরে প্রায় ৪৪ কোটি রুপির কাছাকাছি অ্যাডভান্সড ট্যাক্স দিয়েছেন সালমান খান। অক্ষয় কুমার আর হৃতিক রোশনকে পিছনে ফেলে এই দৌড়ে অনেকটাই এগিয়ে ভাইজান।

এদিকে, একের পর এক হিট ছবি দিয়ে ২০১৬ সালে এই দিকে ২ নম্বরে অক্ষয় কুমার। প্রায় ২৯ কোটি রুপির কাছাকাছি ট্যাক্স দিয়েছিলেন তিনি। হৃতিক রোশন দিয়েছেন ২৫ কোটি রুপি, যেজন্য তিন নম্বরে হৃতিক।

তবে গত বছরে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন কপিল শর্মা। ২৩ কোটি রুপি আগাম কর দিয়েছিলেন কপিল। অনেকটা পিছিয়ে রনবীর কাপূর , গত বছরে রনবীর দিয়েছিলেন ২২.৩ কোটি। সেই জায়গায় এ বছরে ১৬ কোটি রুপি দিয়েছেন তিনি। ‘দঙ্গল’ এর মতো হিট ছবি নিয়েও আমির খান আগাম কর দিয়েছেন ১৪ কোটি রুপি। অভিনেত্রীদের মধ্যে হলিউডে এই বছরে ডেবিউ করেছেন দীপিকা। তিনি দিয়েছেন ১০ কোটি রুপি। তারপরে আলিয়া ভাট ৪.৩ কোটি এবং কারিনা কাপূর দিয়েছেন ৩.৯ কোটি রুপি।-ইন্ডিয়া ডটকম।






মন্তব্য চালু নেই