মেইন ম্যেনু

শ্রীমঙ্গলে “লাইফবয় হ্যান্ড ওয়াসের জার্ম প্রটেকশন ক্যাম্পেইন”

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ বুধবার মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে লাইফবয় হ্যান্ড ওয়াসের জার্ম প্রটেকশন ক্যাম্পেইন । প্রথমে বিদ্যালয়ের প্রাথমিক শাখার শিক্ষার্থীদেরকে হাত ধৌত করার পাঁচটি সময় শিখিয়ে দেওয়া হয় ।

সকালের খাবারের আগে, দুপুরের খাবারের আগে, রাতের খাবারের আগে, বিকালে খেলাধুলার পর এবং বাথরুম থেকে আসার পর মোট পাঁচবার এক ফোটা লাইফবয় হ্যান্ড ওয়াস দিয়ে হাত ধুতে উদ্বুদ্ধ করা হয় শিক্ষার্থীদের । এরপর শিক্ষার্থীদের মাঝে একটি করে লাইফবয় হ্যান্ড ওয়াস উপহার হিসেবে বিতরণ করা হয় । এছাড়াও উচ্চ শাখার শিক্ষার্থীদের নিয়ে প্রতিযোগিতারও আয়োজন করা হয় । শ্রীমঙ্গলে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর সহায়তায় শুরু হয়েছে ‘লাইফবয় হ্যান্ড ওয়াস’এর স্কুল ক্যাম্পেইন । স্কুল পর্যায়ের ছাত্র-ছাত্রীদেরকে ‘জার্ম প্রটেকশন’এর ব্যাপারে ধারনা দিতে এ ক্যাম্পেইন করছে ইউনিলিভার ।

এই ক্যাম্পেইন মৌলভীবাজার জেলার মোট ত্রিশটি স্কুলে অনুষ্ঠিত হবে পর্যায়ক্রমে । শ্রীমঙ্গল উপজেলার চারটি স্কুলে অনুষ্ঠিত হবে এই ক্যাম্পেইন । ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে এই ক্যাম্পেইন চলাকালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা ছাড়াও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দও উপস্থিত ছিলেন ।






মন্তব্য চালু নেই