মেইন ম্যেনু

শৌচাগারে রাখা গোপন ক্যামেরা ছাত্রীর চোখে ধরা পড়ল ।

ভারতের মধ্য প্রদেশের রায়সিনের একটি পেট্রল পাম্পে নারীদের শৌচাগারে ধরা পড়েছে গোপন ক্যামেরা। দেশটির জাতীয় মহাসড়কের পাশে বিনেকা গ্রামের ওই পেট্রল পাম্পের শৌচাগারে লাগানো গোপন ক্যামেরা এক ছাত্রীর চোখে ধরা পড়ে।
ওই ছাত্রী যখন ওই শৌচাগারে যান তখন তিনি লক্ষ করেন যে, তাঁর মোবাইলের নেটওয়ার্ক চলে গেছে। তখন তাঁর সন্দেহ হয়, আশপাশে নিশ্চয় এমন কোনো যন্ত্র রয়েছে যার কারণেই মোবাইলে নেটওয়ার্ক আসছে না। এরপর তিনি শৌচাগারের বিভিন্ন জায়গায় ভালো করে লক্ষ করে দেখেন। তখনই তাঁর হাত পড়ে শৌচাগারে লাগানো নলের পাশে রাখা গোপন ক্যামেরায়।
ছাত্রীটি জানান, শৌচাগারে ঢুকেই মোবাইলের নেটওয়ার্ক চলে যেতে আমার যে সন্দেহ হয় তা সত্যি প্রমাণিত হয়। মোবাইলের পাশে অন্যকোনো ইলেকট্রনিক যন্ত্র থাকলে নেটওয়ার্ক আচমকা উধাও হয়ে যায়।
এরপর দেয়াল ভেঙে ওই গোপন ক্যামেরা বের করা হয়। শৌচাগারের পিছনে একটি কামরায় রাখা ছিল কম্পিউটারও। ছাত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ পেট্রল পাম্পের মালিকের ছেলেকে গ্রেপ্তার করে। অভিযুক্তের নাম অক্ষর। জব্দ করা কম্পিউটার থেকে বেশ কিছু অশ্লীল ভিডিও পাওয়া গেছে। ওই কম্পিউটারের সঙ্গে শৌচাগারে লাগানো গোপন ক্যামেরার সংযোগ ছিল।






মন্তব্য চালু নেই