মেইন ম্যেনু

শিরোপা জয়ের দ্বারপ্রান্তে চেলসি

লিচেষ্টার সিটিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) শিরোপা জয়ের দ্বারপ্রান্তে চলে এসেছে চেলসি। আর মাত্র একটি জয় পেলেই ইপিএলে নিজেদের চতুর্থ শিরোপা ঘরে তুলবে ব্লুজরা।

বুধবার রাতে পিছিয়ে পড়েও লিচেস্টার সিটিকে ৩-১ গোলে হারায় চেলসি। দলের হয়ে একটি করে গোল করেন দিদিয়ের দ্রগবা, জন টেরি ও রামিরেস। লিচেস্টার সিটির একমাত্র গোলটি করেন মার্ক আলব্রিগটন।

লিচেষ্টার সিটিকে হারিয়ে ৩৪ ম্যাচে চেলসির পয়েন্ট দাঁড়িয়েছে ৮০। ম্যানচেস্টার সিটি ও আর্সেনালের চেয়ে ১৩ পয়েন্ট এগিয়ে শীর্ষে আছে চেলসি। ৩৪ ম্যাচে ম্যানসিটি ৬৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। ৩৩ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আর্সেনাল। ম্যানসিটির চেয়ে গোল ব্যবধানে পিছিয়ে আছে তারা।

লিচেস্টারের কিং পাওয়ার স্টেডিয়ামে প্রথমার্ধের অতিরিক্ত সময়ে পিছিয়ে পড়ে চেলসি। স্বাগতিকদের লিড এনে দেন মার্ক আলব্রিগটন। অবশ্য দ্বিতীয়ার্ধে খেলার শুরুতেই অতিথিদের সমতায় ফেরান দিদিয়ের দ্রগবা। ৪৮ মিনিটে সতীর্থ ইভানোভিচের সহায়তায় গোলটি করেন আইভরি কোস্টের এই স্ট্রাইকার। এরপর ৭৯ মিনিটে অধিনায়ক টেরি ও ৮৩ মিনিটে রামিরেসের গোলে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত হয়ে যায় চেলসির।

আগামী রোববার নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে খেলবে চেলসি। সে ম্যাচে জয় পেলেই ইপিএল শিরোপা নিশ্চিত হয়ে যাবে ব্লুজদের। লিগে ২০১০ সালের পর এটাই হবে চেলসির প্রথম শিরোপা।






মন্তব্য চালু নেই