মেইন ম্যেনু

শাহরুখের ‘বজরঙ্গী ভাইজান’

সকলেই জানেন, ‘রজরঙ্গী ভাইজান’ ছবির নায়ক সালমান খান। শুটিংও প্রায় শেষ। হঠাৎ করেই শাহরুখ প্রকাশ করলেন, ছবিটি আসলে তার! না, কোন ঝগড়া বা কোন্দল নয়- ছবিটির প্রতি শুভকামনা থেকেই প্রচারণার প্রথম পদক্ষেপে এ কথা বলেছেন শাহরুখ খান।

সালমান খানের বন্ধু এবং বড় ভাই হিসেবে স্নেহের হাত বাড়িয়ে দিলেন শাহরুখ খান। ‘বজরঙ্গী ভাইজান’ ছবির ফার্স্ট লুক নিজের টুইটার পেজে প্রথম প্রকাশ করলেন তিনি। শাহরুখ টুইটারে লিখেছেন, তিনি একজন বড় নায়ক হওয়ার চেয়েও বেশি পছন্দ করেন একজন বড় ভাই হওয়াতে। ২০১৫ সালের ঈদে প্রেক্ষাগৃহে আসছে এই ছবি। ছবির ফার্স্ট লুক আপনাদের কেমন লাগল জানান।

ছবিতে দেখা যাচ্ছে খয়েরি পোশাকে রুক্ষ্ম সালমান। গলায় রয়েছে একটি লকেট। ‘দাবাং’ তারকার পুরো মুখটা ফার্স্ট লুকে দেখা যাচ্ছে না অবশ্য। এই ছবির শুটিং শেষের পথে। আগামী সপ্তাহেই মুক্তি পাচ্ছে ট্রেলর।

২০০৮ সালে কোনও এক পার্টিতে সালমান – শাহরুখের ঝগড়া হয়, সে সকলেরই জানা। কিন্তু ২০১৩ সালের এক ইফতার পার্টিতে সেই ভাঙন ধরা সম্পর্কের ক্ষতে কিছুটা প্রলেপ লাগে। পরে সালমানের বোন অর্পিতার বিয়েতে শাহরুখের উপস্থিতি সেই ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগিয়ে দেয় অনেকটাই। এরপর গাড়ি চাপা দিয়ে পালানো মামলায় রায়ের আগে সালমানের বাড়ি গিয়ে তার পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়ে আসেন বলিউডের কিং খান। সেই থেকেই তাদের একে অপরের বন্ধু হয় পথ চলা শুরু।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই