মেইন ম্যেনু

লম্পটদের থেকেও গণমাধ্যম বেশি খারাপ

অভিনেত্রী রাধিকা আপ্টের নগ্ন দৃশ্য ফাঁস হওয়ার পর ঘটনাটিকে অনেকেই সিনেমা প্রচারের কৌশল বলায় ভীষণ ক্ষুব্ধ হয়েছেন চলচ্চিত্রটির নির্মাতা অনুরাগ কাশ্যাপ। টুইটারে ভারতীয় গণমাধ্যমকে অসুস্থ বলে উল্লেখ করেছেন তিনি।

অভিনেত্রী রাধিকা আপ্টের নগ্ন দৃশ্যমঙ্গলবার বিষয়টি নিয়ে তার প্রথম টুইট ছিল, সামাজিক যোগাযোগ মাধ্যমের লম্পটদের থেকেও গণমাধ্যম বেশি খারাপ। কেবল অসুস্থ মস্তিষ্কের কেউই এই ভিডিও ফাঁসের ঘটনাকে প্রচারের অংশ বলতে পারে। এরপরে আরো একটি টুইটে লেখেন, আপনাদের জ্ঞাতার্থে, সিনেমাটি পাঠানো হয়ে গেছে নিউইয়র্কে এবং সেখান থেকেই ফাঁসের ঘটনা ঘটেছে। ওখানকার প্রযোজনা প্রতিষ্ঠান অপরাধ বিভাগের সঙ্গে বিষয়টি নিয়ে তদন্ত করছে। সর্বশেষ টুইটে তিনি বলেন, এবং খুব দ্রুত আমরা দোষীকে খুঁজে বের করবো। অসুস্থ গণমাধ্যম এবং অসুস্থ মানসিকতা।

অনুরাগ কাশ্যাপ পরিচালিত বিশ মিনিটের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অংশ হিসেবে রাধিকা আপ্টের প্রায় নগ্ন দৃশ্যটি ধারণ করা হয়। সত্যি ঘটনা অবলম্বনে নির্মীত সিনেমাটির ঐ দৃশ্যে রাধিকাকে তার কাপড় উঠিয়ে ক্যামেরার সামনে নিম্নাঙ্গ প্রদর্শন করতে হয়েছে। কড়া নিরাপত্তা সত্ত্বেও রবিবার দৃশ্যটি অনলাইনে ফাঁস হয়ে যায।

অভিনেত্রী রাধিকা আপ্টের নগ্ন দৃশ্য1ঘটনা জানতে পারার সঙ্গে সঙ্গেই পুলিশের শরণাপন্ন হন অনুরাগ কাশ্যাপ। তিনি বলেন, আপনি এক জন নির্মাতা হিসেবে এক ধাপ এগিয়ে যাওয়ার চেষ্টা করলে অন্যরা আপনাকে পাঁচ কদম পেছনে ঠেলে দেবে। আর তিনি খুবই অসহায় বোধ করছেন এবং আমি নিজেকে এর জন্য দায়ী মনে করছি।






মন্তব্য চালু নেই