মেইন ম্যেনু

রুবেলকে কোন ছাড় দেবে না বিসিবি

শৃঙ্খলা বিষয়ে সব সময়ই কঠোর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব আল হাসানের মতো ক্রিকেটারকে পর্যন্ত ছাড় দেয়নি। রুবেলের বিষয়েও ছাড় দেবে না বলে জানিয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত শহীদ জুয়েল একাদশ ও শহীদ মোস্তাক একাদশের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচ দেখতে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এসব জানান বিসিবি সভাপতি।

বিসিবি সভাপতি বলেন, যেখানে সাকিবের মতো বিশ্বসেরা ক্রিকেটারকে শাস্তি পেতে হয়েছে সেখানে রুবেলকেও তার কর্মফল ভোগ করতে হবে। তবে যেহেতু বিষয়টি তার ব্যক্তিগত সেহেতু বিসিবির পক্ষ থেকে এখনই কোন সিদ্ধান্ত নেওয়া যাবে না। এ বিষয়ে বিসিবি আরো পর্যবেক্ষণ করবে।

বিসিবির শৃঙ্খলা বিষয়ে নাজমুল হাসান পাপন বলেন, এ বিষয়টিতে আমরা সব সময়ই কঠোর। এতে কাউকে ছাড় দেওয়া হয় না। রুবেলের বিষয়েও তাই হবে। তবে এ বিষয়টি তার একান্তই ব্যক্তিগত হওয়ায় বিসিবি এখন কোনো সিদ্ধান্ত না নিয়ে ‘ক্লোজ মনিটরিংয়ে’ রেখেছে। তার বিষয়ে যে কোন সিদ্ধান্ত নিতে সময়ের প্রয়োজন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি।

প্রসঙ্গত, জাতীয় দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন নাজনীন আক্তার হ্যাপী নামের এক অভিনেত্রী। শনিবার হ্যাপির মামলা দায়েরের পর বিষয়টি নিয়ে সারা দেশেই তোলপাড় সৃষ্টি হয়।






মন্তব্য চালু নেই