মেইন ম্যেনু

রিয়ালের ঘরে মেসির সংবর্ধনা!

রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা চির প্রতিদ্বন্দী। তবে বার্সেলোনা তারকা লিওনেল মেসিকে বরণ করে নিতে, উষ্ণ সংবর্ধনায় সিক্ত করতে প্রস্তুতি নিচ্ছে রিয়াল মাদ্রিদের সমর্থকরা! ঠিকই পড়েছেন, ২৫ অক্টোবর রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মেসিকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে।
কারণটা আর কিছুই নয়, স্প্যানিশ লা লিগার ইতিহাসে সর্বোচ্চ গোলদাতার নতুন রেকর্ড গড়ার জন্যেই। আর মাত্র তিনটি গোল করতে পারলেই কিংবদন্তী তেলেমো জারার সর্বোচ্চ ২৫১ গোল পার হয়ে নতুন রেকর্ড গড়ে ফেলবেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর।
ইতিমধ্যে ২৪৯টি গোল করে ফেলেছেন মেসি। জারাকে ছুঁতে লাগবে দুটি আর রেকর্ড গড়তে তিনটি। ধারনা করা হচ্ছে পরের সপ্তাহেই এইবারের বিপক্ষে নতুন রেকর্ড স্পর্শ করে ফেলবেন মেসি। একই সঙ্গে এল ক্ল্যাসিকোয় সর্বাধিক গোলের রেকর্ড গড়ার পথেও রয়েছেন বার্সা তারকা।
১৪টি করে গোল নিয়ে স্বদেশী আলফ্রেডো ডি স্টেফানোর সঙ্গে একই সমতায় অবস্থান করছেন মেসি। আর একটি গোল করতে পারলেই হয়ে যাবে এল ক্ল্যাসিকোর রেকর্ড।
তবে রিয়াল মাদ্রিদ নয়, বার্নাব্যুতে মেসিকে সংবর্ধনার আয়োজনটি করতে যাচ্ছে এলএফপি কর্তৃপক্ষ অথ্যাৎ স্প্যানিশ ফুটবল ফেডারেশন। প্রেসিডেন্ট হ্যাভিয়ের তেভাস জানিয়েছেন, যদি রেকর্ড গড়ে ফেলেন মেসি, তাহলে ২৫ অক্টোবর বার্নাব্যুতে এল ক্ল্যাসিকো শুরুর আগে কিংবা ম্যাচ শেষে মেসিকে সংবর্ধনা দেওয়া হবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই