মেইন ম্যেনু

রাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

রাজশাহী বিশ্বদ্যিালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ¯œাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ‘বি’ (আইন অনুষদের) ও ‘এ’ (কলা অনুষদের) ইউনিটের  ফল প্রকাশের মধ্য দিয়ে সব ইউনিটের ফল প্রকাশ সম্পন্ন হয়েছে।
বুধবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) এবং উভয় ইউনিটের নিজস্ব নোটিশবোর্ডে এ ফল প্রকাশ করা হয়।

 

বি ইউনিটের ফল প্রকাশ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধিকর্তা অধ্যাপক বিশ^জিৎ চন্দ জানিয়েছেন, আইন অনুষদের মোট ১১০টি আসনের বিপরীতে এবারের ভর্তি পরীক্ষায় প্রাপ্ত নম্বর অনুযায়ী ২৫৬ জন উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে জোড় রোল নম্বরধারী ১২০ জন ও বিজোড় রোল নম্বরধারী ১৩৬ জন।

তিনি আরো জানান, আগামী ৯ নভেম্বর জোড় ও বিজোড় রোল নম্বরধারীদের মৌখিক পরীক্ষা ডিনস কমপ্লেক্সের তৃতীয় তলায় (আইন অনুষদে) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র ও চারকপি পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে আনতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত হতে ব্যর্থ হলে প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে বলেও জানান তিনি।

কলা অনুষদের ডিন অধ্যাপক ড. খন্দকার ফরহাদ হোসেন জানান, কলা অনুষদের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধাক্রম অনুযায়ী বিজোড় রোলনম্বরধারী (১০০০৩-৩২৪৯৭) প্রথম ১৫৬০ জনকে এবং জোড় রোলনম্বরধারী (১০০২৪-৩২৩৭০) প্রথম ১৫৫৫ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। এছাড়া ইংরেজি বিভাগে উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধাক্রম অনুযায়ী বিজোড় রোল নম্বরধারী (১০০০৭-৩২৪৭৯) প্রথম ১৫০ জনকে এবং জোড় রোল নম্বরধারী (১০০১৪-৩২৩৪৪) প্রথম ১৫০ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

তিনি আরো জানান, উত্তীর্ণ বিজোড় রোল নম্বরধারী সবাইকে আগামী ৯ নভেম্বর রোববার এবং জোড় রোল নম্বরধারী সবাইকে ১০ নভেম্বর সোমবার সকাল ৯টায় ডিনস কমপ্লেক্সের বিভিন্ন কক্ষে সাক্ষাৎকারের জন্য বলা হয়েছে।

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সাক্ষাৎকারের সময় ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র ও চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সঙ্গে আনতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত হতে ব্যর্থ হলে প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।

উল্লেখ্য, রাবির ২০১৪-১৫ সেশনের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ১৯ অক্টোবর থেকে শুরু হয়ে ২২ অক্টোবর শেষ হয়। পরীক্ষা শেষ হবার তিন দিন পর ২৫ অক্টোবর এফ ও সি ইউনিটের ফল প্রকাশিত হয়। বুধবার এ ও বি ইউনিটের ফল প্রকাশের মাধ্যমে সব ইউনিটের ফল প্রকাশ সম্পন্ন হয়।






মন্তব্য চালু নেই