মেইন ম্যেনু

রাউজান নতুনহাটে অগ্নিকাণ্ডে তিন দোকানঘর বষ্মিভূত : ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়নের নতুনহাট বাজারে অগ্নিকান্ডে তিন ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছায় হয়ে গেছে।

স্থানীয়রা জানান, গত ২১ ডিসেম্বর দিবাগত রাত দেড়টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। তারা বলেন, রাত দেড়টার দিকে নতুনহাট বাজারের দণি পার্শ্বের এক সাথে তিনটি দোকানে অগ্নিকান্ড হয়, তবে কোন দোকান থেকে অগ্নিকান্ড হয়েছে তা এখনো অস্পষ্ট রয়েছে। তবে স্থানীয়রা ধারণ করছে, চায়ের দোকান থেকে অগ্নিকাণ্ডটি ঘটতে পারে। পরে রাউজান ফায়ার সার্ভিস কর্মী এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ঐ দোকানগুলোর মধ্যে রয়েছে চায়ের দোকান, কুলিং কর্ণার, মুরগীর ফার্ম। ক্ষতিগ্রস্থরা হলেন, আহমদীয়া প্রোল্ট্রি ফার্মের মালিক নুরু সওদাগর, আলাউদ্দীন স্টোরের মালিক আলাউদ্দীন, চা-য়ের দোকান মালিক সোলায়মান সওদাগরের দোকানগৃহ সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। তবে অগ্নিকান্ডে দোকান গুলো থেকে কোন মালামাল বের করতে না পারাই প্রায় ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছে মালিকপরা।

তারা বলেন, রাত ১০ টায় দোকান ঘর বন্ধ করে সবাই বাড়ী চলে যায়। বাজারে রাতে নাইটগাড থাকার পরও অগ্নিকাণ্ড কারো চোখে পড়েনি। পরে জানা যায়, রাতে কর্মরত গাড ঘুমে নির্মজিত থাকায় অগ্নিকাণ্ডের বিষয়ে বলতে পারছেনা।

অগ্নি কবলিত স্থান পরিদর্শন করেছেন, নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার। তিনি তিগ্রস্তদের প্রতি সহমর্মিতা জানান।






মন্তব্য চালু নেই