মেইন ম্যেনু

রাউজান গহিরায় ব্যবসায়ী নিখোঁজ

রাউজান উপজেলায় গহিরা নতুন রাস্তার মাথা পৌর এলাকা থেকে ব্যবসায়ী নিখোঁজের ঘটনা ঘটেছে। নিখোঁজ ব্যক্তি ফটিকছড়ি উপজেলার মধ্যম নিচিন্তাপুর গ্রামের আমানত খাঁন চৌধুরী বাড়ীর আইয়ুব খাঁনের প্রথম পুত্র সাদ্দাম হোসেন (২৮)। জানা যায়, ২৭ এপ্রিল সোমবার সন্ধ্যা ৭ টায় রাউজান পৌরসভার গহিরা নতুন রাস্তার মাথা থেকে ৩০ লক্ষ টাকাসহ নিখোঁজ হয়েছে স্থানীয়রা জানান।

তারা বলেন, রাঙ্গামাটি সড়কের নতুন রাস্তার পার্শ্ববর্তী খালে একটি মোটর সাইকেল দেখে স্থানীয়রা। পরে বাইকটির মালিককে খোঁজ করলে পরিচয় মেলে গহিরা কাঁচা বাজারের ডিম ব্যবসায়ী সাদ্দাম হোসেন এর বলে জানা যায়। স্থানীয়রা রাঙ্গামাটি সড়কসহ আশপাশের সব কয়টি সড়ক ও বাড়ীতে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। তার ব্যবহার করা মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

স্থানীয়রা ধারণা করছে, কে বা কারা ব্যবসায়ী সাদ্দামকে অপহরণ করে নিয়ে গেছে। নিখোঁজ ব্যক্তির চাচাতো ভাই তাজুল বলেন, সোমবার সন্ধ্যায় ডিম ক্রয় করার জন্য টাকা নিয়ে ফার্মে যাওয়ার সময় নতুন রাস্তার মাথায় গেলে দুর্বৃতরা পার্শ্ববর্তী খালে মোটর সাইকেল ফেলে রেখে ৫-৬ জন লোক সাদ্দামকে তুলে নিয়ে যায় বলে শুনেছি।

তিনি আরো বলেন, সাদ্দামের নিজ বাড়ী ফটিকছড়ির মধ্যম নিচিন্তাপুর হলেও সে নানা বাড়ী রাউজান উপজেলা দক্ষিণ গহিরা গ্রামে। সে নানা বাড়ী থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে।

পরিবারের সূত্রে জানা যায়, ফটিকছড়ি ও রাউজানে মাইকিংসহ আত্মীয় স্বজনের মধ্যমে বিভিন্ন এলাকায় খোজ করলেও এখনো পর্যন্ত কোন সন্ধান পায়নি। পরিবারের পক্ষ থেকে সাদ্দামকে অপহরণ করেছে বলে দাবী করেন। তবে থানায় অপহরণ মামলা করার প্রস্তুতি চলছে। যদি কোন ব্যক্তি সন্ধান পান তাহলে ০১৮২০১৪৪৫০৬ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।






মন্তব্য চালু নেই