মেইন ম্যেনু

যে কারণে সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হলেন প্রিয়াঙ্কা!

সারা বিশ্ব জুড়ে তার স্টাইল স্টেটমেন্টের প্রশংসা রয়েছে। অস্কারের মঞ্চ থেকে কান চলচিত্র উৎসব, সর্বত্রই নজর কেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু MET গালা ২০১৭-র মঞ্চে তিনি যা পোশাক পরলেন, তাতে সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হতে হল প্রিয়াঙ্কা চোপড়াকে।

আন্তর্জাতিক রেড কার্পেটের মঞ্চে রাল্ফ লরেন ট্রেঞ্চকোট পরে ক্যামেরার সামনে এসেছিলেন পিগি চপস। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম প্রিয়াঙ্কার পোশাকের তারিফ করেছেন। কিন্তু তাকে নিয়ে নেটদুনিয়ায় উঠল ট্রোলের ঝড়।

কেন তার পোশাক নিয়ে ঠাট্টা করলেন নেটিজেনরা। আসলে পোশাকের রং নিয়ে কোনও সমস্যা নেই। প্রিয়াঙ্কাকেও বেশ আকর্ষ্ণীয় দেখাচ্ছে তাতে। তা নিয়েও কোনও দ্বিমত নেই। কিন্তু মশকরা করা হচ্ছে এই অভিনেত্রীর পোশাকের দৈর্ঘ্য নিয়ে। তার পোশাকটি পায়ের নিচে অনেকটা ছড়িয়ে পড়েছে। আর এ নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চর্চা।

অনেকে ঠাট্টা করে লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছভারত অভিযান একাই সফল করে দেবেন প্রিয়াঙ্কা। আবার কারও বক্তব্য, তার পোশাক দিয়ে গোটা একটি তাবু তৈরি করা যাবে। একজন টুইট করেছেন, কাজের মহিলা এসে বলছেন, আজ কাজে এসে আমি ঝাড়ু দেব না। আর একটি টুইটে লেখা, প্রিয়াঙ্কার পোশাকের কাপড় দিয়ে মোদির অনেকগুলি স্যুট তৈরি হয়ে যাবে।

তবে সমালোচনা যাই হোক, প্রিয়াঙ্কা যে নিজের স্টাইল স্টেটমেন্টে খুশি, তা তাঁর টুইট থেকেই স্পষ্ট। তবে একটা কথা মেনে নিতেই হয়, যে কোনও প্রচারই দিনের শেষে মানুষকে জনপ্রিয়ই করে তোলে। সিজলিং প্রিয়াঙ্কার ক্ষেত্রেও সেটাই হল।






মন্তব্য চালু নেই