মেইন ম্যেনু

সাতক্ষীরায় মাহবুবুল আলম হানিফ এমপি

যুদ্ধাপরাধী বাঁচানো হরতাল মানুষ প্রত্যাখ্যান করেছে

আওয়ামী লীগের যুগ্মসাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিম বলেছেন,শীর্ষ যুদ্ধাপরাধী বদর প্রধান নিজামীর ফাঁসির রায়ে গোটা দেশের মানুষ যখন আনন্দিত তখন জামায়াত হরতাল দিয়ে দেশকে আবারও অস্থিতিশীল করার চক্রান্ত করছে। তিনি বলেন দেশের মানুষ যুদ্ধাপরাধী বাঁচানো হরতাল প্রত্যাখ্যান করেছে।
তিনি বলেন, হরতালের নামে আর কোন নাশকতা করার চেষ্টা করা হলে আওয়ামী লীগ নেতাকর্মীরা তা কঠোর হাতে দমন করবে। হানিফ বলেন, বিএনপি যুদ্ধাপরাধীদের বাচানো জন্য আন্তজাতিক ভাবে যে ষড়যন্ত্র করছে তা কখনও সফল হবে না। যুদ্ধাপরাধী বাচানো কারনে বিএনপি দেশের মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে।
যুদ্ধাপরাধী গোলাম আযমের মৃত্যুতে পাকিস্তানে জামায়াত গাবেয়ানা জানাযার নামাজ পড়ায় প্রমান হয়েছে জামায়াত পাকিস্তানের সংগঠন। তিনি বিএনপি জামায়তের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
মাহবুবুল আলম হানিফ আজ বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক কাউন্সিল ও সন্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তালা সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত সন্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইলাম।
সন্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, ডা. আ ফ ম রুহুল কহ এমপি, এ্যাড. মোস্তফা লুৎফুল্লাহ এমপি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রিয় নেতা এসএম কামাল হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে, প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে ২৬৬ জন কাউন্সিল মধ্যে ২৬৫ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রোয়গ করেন। এতে ১৪৪ ভোট পেয়ে শেখ নুরুল ইসলাম আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন। একই পদে খোরশেদ আলম ১০৪ ভোট এবং সৈয়দ জুনায়েদ আকবর পেয়েছেন ১৭ ভোট। এছাড়া ১৪৮ ভোট পেয়ে ঘোষ সনৎ কুমার আবারও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বি খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু পেয়েছেন ১১৭ ভোট।






মন্তব্য চালু নেই