মেইন ম্যেনু

‘যতই আন্দোলনের হুমকি দেন মাঠে নামতে দেওয়া হবে না’

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যতই আন্দোলনের হুমকি দেন না কেন খালেদা জিয়াকে মাঠে নামতে দেয়া হবে না। এজন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের তৈরী থাকতে হবে।

তিনি বলেন, ৫ জানুয়ারীর নির্বাচন প্রতিহত করার জন্য খালেদা জিয়া জ্বালাও পোড়াও করেছেন। কিন্তু আর সেই সুযোগ দেয়া হবে না।

মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া পাঁচ জানুয়ারির নির্বাচনে না এসে এখন নির্বাচন চাইছেন। কিন্তু আমরা সংবিধান অক্ষুন্ন রেখে নির্বাচন করেছি। তাই পাঁচ বছরের আগে কোন নির্বাচন হবে না। আর আলোচনার কথা বলছেন, আলোচনা হবে, তবে বিএনপির সঙ্গে নয়- সংবিধান অনুযায়ী আলোচনা হবে নির্বাচন কমিশনের সঙ্গে।

মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনার সরকার এখন গ্রামে-গঞ্জে বিদ্যুৎ পৌছে দিয়েছে। আর খালেদা জিয়া বিদ্যুতের জন্য কানসাটে পাখির মতো মানুষ হত্যা করেছে। এছাড়া সারের জন্যও কৃষক হত্যা করেছিল তারা।

পাকিস্তানে স্কুলে শিশু হত্যার ঘটনা উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি বাংলাদেশ স্বাধীন না করতেন, তহালে আজ আমাদের এখানেও স্কুলে হামলা হতো। কিন্তু আমাদের স্বাধীনতার জন্য আমরা বেঁচে গেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার কারণেই শিক্ষার্থীরা বিনা পয়সায় বই পাচ্ছে।

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, আখতার জাহান এমপি, আব্দুল্লাহ আল মাহমুদ সাঈদ স্বপন, প্রাক্তন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান, আব্দুল ওদুদ এমপি, গোলাম ােমস্তফা বিশ্বাস এমপি প্রমূখ।






মন্তব্য চালু নেই