মেইন ম্যেনু

ময়মনসিংহে বিএনপির মিছিলে পুলিশের বাধা

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে বিএনপির মিছিলে পুলিশ বাধা দিয়েছে। প্রতিবাদে নেতাকর্মীরা রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার দুপুরে জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়।

জেলা বিএনপির নেতাকর্মীরা জানান, দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি শহরের নতুন বাজার মোড় হয়ে বিদ্যাময়ী গার্লস স্কুলের সামনে আসলে পুলিশ বাধা দেয়। এ সময় নেতাকর্মীরা রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। পরে রাস্তায় পাঁচ মিনিট আবস্থান করে মিছিলটি আবার দলীয় কার্যালয়ে ফিরে যায়।

এর আগে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক জ্বালানী প্রতিমন্ত্রী একেএম মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, বিএনপি নেতা অধ্যাপক শফিকুল ইসলাম, শেখ আমজাদ আলী, মাহবুবুল আলম, এনামুল হক আকন্দ লিটন, যুবদল নেতা শামীম আজাদ, খন্দকার মাসুদ, ছাত্রদল নেতা রোকনুজ্জামান রোকন, সুজা-উদ-দৌলা সুজা, সোহেল খান, শামসুল আলম উজ্জ্বল প্রমুখ।






মন্তব্য চালু নেই