মেইন ম্যেনু

‘মুখফোড়া’ লতিফের কথায় কান দেবেন না

হজ, তাবলীগ জামাত ও সজীব ওয়াজেদ জয়কে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে ‘মুখফোড়া’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দা সাজেদা চৌধুরী।

মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের প্রচার উপ পরিষদের বিশেষ বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

সাজেদা চৌধুরী বলেন, ‘মুখফোড়া কি বললো তাতে কেউ কান দেবেন না। আর জয় কে, সেটা আপনারা সবাই জানেন।’ লতিফ সিদ্দিকীর এমন বক্তব্য গ্রহণ না করতে সবাইকে আহ্বান করেন সংদের উপনেতা।

গত রোববার আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদকে তিরস্কারের পর আজ আবার প্রশংসা করে সৈয়দা সাজেদা চৌধুরী বলেন, ‘আমাদের প্রচার প্রকাশনা সেলের হাছান মাহমুদ এবং অসীম কুমার উকিলরা ভালো কাজ করছে। তারা আমাকে আজ এই প্রোগ্রামে ডেকেছে এই জন্য তাদেরকে ধন্যবাদ।’

উল্লেখ্য, গত রোববার প্রধানমন্ত্রীর ৬৮তম জন্মদিনে ধানমণ্ডি ৩২ এ পাশাপাশি প্রোগ্রামে একই সময় বক্তব্য দেয়ার কারণে হাছান মাহমুদকে ‘স্মরণকালের শ্রেষ্ঠ বেয়াদব’ বলে মন্তব্য করেছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, এসএম কামাল হোসেন, প্রচার উপ পরিষদের সদস্য সাদেকুর রহমান পরাগ, আমেনা কহিনূর আলম প্রমুখ।






মন্তব্য চালু নেই