মেইন ম্যেনু

মুক্তিযোদ্ধা দলকে ভর্ৎসনা করলেন ফখরুল

আমন্ত্রিত অনেকে ইফতার না পাওয়ায় মুক্তিযোদ্ধা দলের নেতাকর্মীদের ভর্ৎসনা করলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফলরুল ইসলাম আলমগীর।

রোববার জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের পক্ষ থেকে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফখরুল।

ইফতার মাহফিলে উপস্থিত বেশ কয়েকজন অতিথি ইফতার পাননি এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করে দ্রুত অনুষ্ঠান শেষ করার অনুরোধ করা হলে মির্জা ফখরুল আয়োজকদের ভর্ৎসনা করেন। তাদের উদ্দেশে তিনি বলেন, ‘এটা কোনো কাজ করেছেন আপনারা।’ এই বলে ইফতার না করেই তিনি অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এর আগে কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে অংশ নেন মির্জা ফখরুল।

সেখানে বলেন, ‘ক্ষমতার জোরে এই সরকার যে সকল আইন পাশ করে চলেছে তার বৈধতা নিয়ে প্রশ্ন থাকবে। এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। এই সরকার সংসদ ও জনগণের প্রতিনিধিত্ব করেন না।’

অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইকবাল হাসান মাহমুদ টুকু, স্বনির্ভর বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, ঢাকা মহানগরের নবনির্বাচিত সদস্য সচিব হাবিব-উন নবী খান সোহেল, জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক আ ন হ ওবায়দুর রহমান চন্দন, কণ্ঠ শিল্পী বেবী নাজনীন প্রমুখ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই