মেইন ম্যেনু

মির্জাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত ভূঁইয়া টেডার্সের ম্যানেজার তোতা মিয়াকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার গোড়াই-সখিপুর সড়কে উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল বটতলা সিরামিক এলাকায় এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তোতা মিয়াকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

পুলিশ জানায়, সকালে তোতা মিয়া তার সহকর্মী রাজিব হোসেনকে নিয়ে পাইকারদের কাছে পাওনা টাকা সংগ্রহের জন্য বের হন। সারাদিন সখিপুর উপজেলার বিভিন্ন পাইকারদের কাছ থেকে পাওনা টাকা সংগ্রহ করে বিকাল সাড়ে চারটার দিকে মোটরসাইকেল যোগে ফিরছিল। গোড়াই-সখিপুর সড়কের ওই স্থানে পৌঁছলে একদল দুর্বৃত্ত মোটরসাইকেল নিয়ে সামনে এসে তাদের গতিরোধ করে।

এ সময় দুর্বৃত্তরা তাদের (তোতা ও রাজিব) চোখে মরিচের গুড়া ছুঁড়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে তোতার সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে পালিয়ে যায়। তবে মরিচের গুঁড়া ছোড়ার সময় রাজিব দৌড়ে নিরাপদ স্থানে অবস্থান নেয় বলে জানা গেছে।

দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে আহত তোতা ও রাজীবের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তোতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জানতে চাইলে প্রতিষ্ঠানটির মালিক শাহিন ভূঁইয়া বলেন, ওই ব্যাগে প্রায় ১২ লাখ টাকা ছিল।

কুমুদিনী হাসপাতালের চিকিৎসক মোস্তাকিন বলেন, ‘তাঁর (তোতা) পিঠে ও বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। এর মধ্যে পিঠের আঘাতটি গুরুতর।’

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) শহিদুল আলম বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।






মন্তব্য চালু নেই