মেইন ম্যেনু

মা হলেন কারিনা, কতটা খুশি সাইফের প্রথম স্ত্রী অমৃতা?

তৈমুরের জন্মের পরে বিভিন্ন মহল থেকে সাইফ এবং কারিনা অভিনন্দনবার্তা পেয়েছেন। কিন্তু কারিনার সন্তান জন্মগ্রহণের পরে সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা কী প্রতিক্রিয়া জানালেন?

সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী কারিনা। সদ্য তিনি মা হয়েছেন। সাইফ অবশ্য এই প্রথম বাবা হলেন না। প্রথম পক্ষের স্ত্রী অমৃতার সঙ্গে তাঁর এক ছেলে এবং মেয়ে রয়েছে। তারা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে।

তৈমুরের জন্মের পরে বিভিন্ন মহল থেকে সাইফ এবং কারিনা অভিনন্দনবার্তা পেয়েছেন। কিন্তু কারিনার সন্তান জন্মগ্রহণের পরে সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা কী প্রতিক্রিয়া জানালেন? তৈমুরের জন্মের পরে এখনও পর্যন্ত অমৃতা সিংহের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু কারিনা সন্তানসম্ভবা হওয়ার পরেই তাঁর প্রতিক্রিয়া জানার জন্য একটি ওয়েবসাইটের পক্ষ থেকে অমৃতা সিংহকে ফোন করা হয়েছিল। তখন রীতিমতো চটে গিয়েছিলেন সাইফের প্রথম পক্ষের স্ত্রী। তাঁকে এমন উল্টোপাল্টা প্রশ্ন করার সাহস কী করে হয়, এই বলে প্রশ্নকর্তার উপরে ক্ষোভে ফেটে পড়েন অমৃতা।

শুধু তাই নয়, ভবিষ্যতে তাঁকে ফোন করে বিরক্ত না করার কথাও জানিয়ে দিয়েছিলেন অমৃতা। তাই সম্ভবত কারিনা মা হওয়ার পরে অমৃতার প্রতিক্রিয়া নেওয়ার সাহস কেউ দেখায়নি।-এবেলা






মন্তব্য চালু নেই