মেইন ম্যেনু

মাহিয়া মাহির একান্ত ব্যক্তিগত অ্যালবাম থেকে নেয়া কিছু অদেখা মুহূর্ত, চলুন দেখে নিই

চলচ্চিত্র জগতের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তিনি। পর্দায় যার এক ঝলকের জন্য ভক্তরা অপেক্ষার প্রহরর গুনতে থাকেন কথা হচ্ছে সেই রূপসী অভিনেত্রী মাহিয়া মাহিকে নিয়ে। বড় পর্দা কাঁপানো এই অভিনেত্রিকে নিয়ে ভক্তদের মনে কৌতূহলের যেন শেষ নেই। এই নায়িকা কি করছেন? কোথায় আছেন? এসব প্রশ্ন অহরহই মনে আনাগোনা করে। কেমন হয় যদি মাহিয়া মাহির ব্যক্তিগত অ্যালবাম থেকে এমন কিছু ছবি হাজির করা হয় যা ভক্তরা দেখেননি? চলুন দেখে নিই, বাংলাদেশের রূপালি পর্দা কাঁপানো রূপসী এই অভিনেত্রীর অদেখা কিছু ছবি।

খুব সম্প্রতি মুক্তি পেতে চলেছে মাহিয়া মাহির আপকামিং সিনেমা দেশা:দ্যা লিডার। এই সিনেমায় মাহি প্রথমবারের মতো নবাগত নায়ক শিপনের সাথে জুটিবদ্ধ হন। আর প্রথমবারের এই জুটির রসায়ন সমালোচকদের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। দেখুন শুটিংয়ের ফাঁকে মাহি-শিপনের কাণ্ডকারখানা।

গত ঈদ উল আযহার সময় মাহিয়া মাহি বাংলাদেশে ছিলেন না। তবে কোথায় ছিলেন তা নিশ্চয়ই ছবি গুলো দেখে বুঝতে পারছেন। হ্যাঁ, বেশ লম্বা ছুটি নিয়ে দেশের বাইরে অ্যাকশন দৃশ্যের জন্য মারামারির প্রশিক্ষন নিতে গেল ভারত থেকে ঘুরে আসতে ভলেননি এই অভিনেত্রী। ভারতের কোন এক মাজারের সামনে মাহি এভাবেই সেলফি তোলেন।

রাজ সিংহাসনে মাহিয়া মাহি। ঠিক রাজার ভঙ্গিতেই বসে আছেন তিনি। মাথায় গেরুয়া রংয়ের পাগড়িও পরেছেন মাহি।

দেখুন তাজ মহলের সামনে মাহিয়া মাহি।

এই দেখুন মাহিয়া মাহির একঝাঁক সেলফি।

ছবি- ফেসবুক






মন্তব্য চালু নেই