মেইন ম্যেনু

মাগুরায় বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মাগুরা প্রতিনিধি : “আসুন,বিষন্নতা নিয়ে কথা বলি ” এই শ্লোগান নিয়ে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে শুক্রবার মাগুরায় বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত হয়েছে ।

স্বেচ্ছাসেবী সংস্থা ব্র্যাক,পিকেএস,সূর্যের হাসি ,এফপিএবি, ক্লিনিক মালিক সমিতি ও লাইট হাউজের সহযোগিতায় স্বাস্থ্য বিভাগ মাগুরা এ দিবসের আয়োজন করে । স্বাস্থ্য দিবস উপলক্ষে সকালে সিভিল সার্জন অফিস থেকে একটি র‌্যালী ভায়না মোড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে । পরে মাগুরা সদর হাসপাতালের সম্মেলন কক্ষে সিভিল সার্জন ডা: ছাদুল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহ: মাহবুবর রহমান । বিশেষ অতিথি ছিলেন সহকারি পুলিশ সুপার কনক কুমার দাস ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু । অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডা:দেবাশীষ কুমার বিশ্বাস ও মাগুরা ক্লিনিক মালিক সমিতির সভাপতি মনিরুজ্জামান মিরাজ প্রমুখ । সভায় প্রত্যেক বক্তা বিশ্ব দিবসের প্রতিপাদ্য বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন ।
তাছাড়া , বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে মাগুরা ক্লিনিক মালিক সমিতি শহরের বিভিন্ন স্থানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে ।






মন্তব্য চালু নেই