মেইন ম্যেনু

মাগুরায় দুই পক্ষের সংঘর্ষ আহত ২৫, ইউপি মেম্বরসহ আটক-১৬

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরার মহম্মদপুর উপজেলার ঝগুড়দিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আজ শনিবার সকালে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে ২৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১৪ জনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে এক ইউপি মেম্বরসহ ১৬ জনকে আটক করেছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরীকুল ইসলাম জানান, অধিপত্য বিস্তার নিয়ে ঝগুড়দিয়া গ্রামের আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমানের সাথে বিএনপি নেতা হায়াৎ খানের দীর্ঘ দিন ধরে সামাজিক বিরোধ চলে আসছে। এ বিরোধ নিয়ে ইতি পূর্বে একটি হত্যাকান্ডসহ একাধিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। সবশেষ গত ২৭ মার্চ তুচ্ছ ঘটনা নিয়ে হায়াৎ খানের সমর্থকেরা মাহবুবু সমর্থক মুসা মিয়াকে হাতুড়ি পেটা করে। এ ঘটনা নিয়ে এলাকায় নতুন করে উত্তেজনার সৃষ্ঠি হয়। যার এক পর্যায়ে শনিবার গতকাল সকালে স্থানীয় চায়ের দোকানে দুই পক্ষের সমর্থকদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় উভয় পক্ষের হামলা পাল্টা হামলায় ২৫ জন আহত হয়। আহতদের মধ্যে ১৪ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে এক ই্উপি মেম্বর সহ ১৬ জনকে আটক করেছে। এ ঘটনায় মহম্মদপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি আরো জানান।






মন্তব্য চালু নেই