মেইন ম্যেনু

মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষণা

মাগুরা প্রতিনিধি : মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত এবং তালখড়ি ও আড়পাড়া ইউনিয়নকে বাল্য বিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে । অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আড়পাড়া ও তালখড়ি ইউনিয়ন কে বাল্যবিবাহমুক্ত ঘোষণা করেন ।

উপজেলা প্রশাসন গতকাল শনিবার উপজেলা পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে । অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো: মমিন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি মাগুরা পুলিশ সুপার মো: মুনিবুর রহমান, শালিখা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার দে , তালখড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন মন্ডল ,আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরোজ আলী বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ধনেশ্বরগাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিমলেন্দু শিকদার, শালিখা থানার অফিসার ইনচার্জ র্ রবিউল হোসেন ।

অনষ্ঠানে উপজেলার ১৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২০০ জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে উপবৃত্তি ও বাল্য বিবাহের ঝুকিতে থাকা ৫০ জন শিক্ষার্থীকে সেলাই মেশিন এবং আড়পাড়া ইউনিয়নের ৩০ জন ভিক্ষুককে অনুদান হিসাবে ছাগল, গরু প্রদান করা হয়।

এ ছাড়াও উপজেলার পুলুম অটিষ্টিক বিদ্যালয়ের ১০০ শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ ও একটি স্কুল ভ্যান প্রদান করা হয় ।






মন্তব্য চালু নেই