মেইন ম্যেনু

মঙ্গলবারের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): আকাশ ঠিক যেমন বিষণ্ণ, তেমন বিষণ্ণতা ভর করবে আপনার মনে। কাজে কর্মে মন না বসার কারণে কর্মক্ষেত্রে বসের কড়াকথা শুনতে হতে পারে। কিন্তু তাতে কী আর আসে যায়? অর্থপ্রাপ্তির মতো জটিল ব্যাপার স্যাপার এই সরল মানবজীবনে খুব একটা ঘটে না মনে রাখবেন। পুরুষরা আস্থা রাখুন প্রেমিকার ওপর, আর নারীরা প্রেমিকের ওপর। সফল হবেন।

বৃষ (এপ্রিল২০- মে ২০): ‘জগতের আনন্দযজ্ঞে সবার নিমন্ত্রণ’। সুতরাং ভালোবাসার মানুষটিকে একা একা ভিজতে না দিয়ে তার সঙ্গ নিন। আকাশের কালো মেঘের মতো সৃজনবান্ধব দ্বিতীয় কিছু নাই। সুতরাং কালো মেঘের কাছ থেকে প্রেরণা নিন। ভালো কাজ দাঁড়িয়ে যাবে। কষ্ট পুষে রাখবেন না, কারও গায়ে উগড়ে দিন!

মিথুন (মে২১- জুন২০): প্রাকৃতিক দুর্যোগ আপনার রোমান্সকে পিছিয়ে দেবে। বুদ্ধি খাটিয়ে অবরোধকে কাজে লাগান। কাছের কোনো বন্ধু হাস্যকর কোনো তৃতীয়পক্ষে পরিণত হয়ে যেতে পারে। ধৈর্যের সঙ্গে তার ব্যক্তিত্বকে পরাজিত করুন। কারও চোখের দিকে তাকিয়ে কথা বলতে গিয়ে আবিষ্কার করে ফেলতে পারেন কোনো লুকনো মহাসত্য।

কর্কট (জুন২১- জুলাই২২): যন্ত্রের কাছে পরাজিত হতে পারেন। কথাটা একাধিক ক্ষেত্রে সাবধানতা অবলম্বনের কাজে আসবে। প্রেমে সফল হতে হলে পদার্থবিজ্ঞানের সূত্র কাজে লাগান। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন বিনা কারণে। অর্থভাগ্য মন্দ নয়, তবে বাজিয়ে দেখতে হবে। আর পারিবারিক সংঘাত এড়িয়ে চলুন, কারণ দিন শেষে পরিবারের কাছেই ফিরে যেতে হবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): মানসিক অস্থিরতা রোধে পরিবারের সাহায্য নিতে পারেন। মনে করবেন না সব সমস্যা আপনিই সমাধান করতে পারেন। প্রাতিষ্ঠানিক ক্ষেত্রে সফলতার জন্য কিঞ্চিত পরিশ্রম বাড়াতে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কারও সাহায্য পেতে পারেন। ব্যবসায়িরা অর্থকষ্টে বিনিয়োগের সুযোগ হারাবেন। সিংহ রাশির জাতক খুব দ্রুত লোকসান কাটিয়ে উঠতে পারে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): পরিবারের বয়স্ক কারও শারীরিক সমস্যা বাড়তে পারে। হাতের নাগালে হাসপাতালের জরুরি নম্বর কাজ দেবে। কন্যা রাশির গ্রহের মতে, অফিসে কাজের চাপ বাড়বে সঙ্গে বাড়বে পদমর্যাদা। সৃজনক্ষমতা আরও বৃদ্ধি পাবে। বাড়িতে বিয়ের জন্য কথাবার্তা শুরু হবে। শিক্ষার্থীদের কারও হঠাৎ আসা দুর্যোগে পড়ালেখা বন্ধ হয়ে যেতে পারে। তবে সদিচ্ছা আর পরিশ্রম দুঃসময় কাটিয়ে উঠতে সাহায্য করবে।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): শিক্ষা, চাকরি এবং বন্ধুদের সান্নিধ্যে যে জীবন কাটাচ্ছেন তাতে ছেদ পড়তে পারে। গ্রহের সুষম অবস্থা না থাকার জন্যে এমনটি হচ্ছে। রাজনৈতিক অস্থিরতা আপনার ওপরেও বিরাজ করবে কয়েকটি দিন। ঝুট ঝামেলা যা আসছে ক্রমাগত তা কিছুদিন আত্মীয়ের মতো অবস্থান নিয়ে নিশ্চিত কিছুদিনের মধ্যে বিদায় নিবে। দ্রুত অংক কষে ফেলুন, সামনের দিনের।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): কেমন যাবে দিনকাল অদ্ভুত অদ্ভুত। অহমিকা ভুলে দেখা হবে উঁচুদরের কারো সঙ্গে। বিষণ্ণ মনের সঙ্গে আজ মিশে যাবে ভালোলাগার আরও কিছু রঙ। দিনের শেষ যে রঙ ফুটে উঠবে কুসুমের মতো তার কিছু আভা আগে থেকেই পরিচিত থাকবে। ধুরন্ধর কারো পাল্লায় পড়ে গেলে তাকে এড়িয়ে যাওয়ার সুযোগ এনে দিবে বন্ধুদের মধ্যে থেকে কেউ একজন। ভ্রমণ শুভ।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): রাতের মতো আঁধার নেমে আসবে দিনে তবে সে আঁধার কোনো কু-সংবাদ নয়। দিনের রঙের ক্ষেত্রে এমনটি হবে। বিশ্রী একজন আজ আপনার পিছু ছাড়বে না তবে তাকে ফেলে চলে যাওয়ার একটি বুদ্ধি দিবে আপনার সবচেয়ে প্রিয় মানুষটি। অদ্ভুত সুন্দর কিছু মুহূর্ত আপনাকে গ্রাস করবে। দিনভর যত রাগ আপনার জমা হবে তা আজ মুছে যাবে একটা রূপ দেখে। অর্থকষ্ট ভাই থেকেই যায়…

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): আসুন আজকে একটি ভালো কাজ করি। যে জানে এই ভালো কাজটি যে আপনার নিজের জন্যেই করছেন না! নতুন করে ভাবুন বর্তমান ভাবনাটি। কোথাও না কোথাও ভুল রয়েই গেছে নইলে হওয়া কাজ ঠিক মতো হচ্ছে না কেন। আপনাকে বুদ্ধি দিতে এলে আজ একদম শুনবেন না। দিনটি নিজের বুদ্ধিতে কাজ করার। বন্ধুত্বের দায় থেকে একটি ভুল কাজ করে ফেলা হতে পারে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): তবে জেনে রাখুন কাজটি ভুল, যা আপনি করছেন। কর্মক্ষেত্রে শুধু নয় এমন কাজটি আপনি প্রায় সব জায়গাতেই করছেন। তবে নির্দিষ্ট কাজটি খুঁজে পেতে আপনাকে অতীত ঘাটতে হবে। যাকে কিছুতেই বুঝতে পারেন না তাকে আজ কীভাবে যেন সহজেই বুঝে ফেলবেন। আজ সিঁদুরিয়া মেঘ উড়ে আসবে আপনার বিকেলে। কাউকে আজ মনে পড়ে গেলে তাকে ভুলতে পারবেন না অনেকদিন। যাকে ভুলে থাকা যায় না এমন কাউকে হঠাৎ মনে পড়ে যাবে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): কিছু আজ ভুল হবে না। যা ভাববেন তাকেই ছুঁতে পারবেন বলে দিচ্ছি। সাংসারিক যতসব কষ্ট তা বৃষ্টিতে ভিজে মুছে যাবে। পরিবর্তন আসবে ভাবনায়। কাজে কর্মে মন বসবে না এমনটি আগে থেকে ভেবে রাখবেন না। ভ্রমণে যেতে পারলে আজ ভালোই হবে আপনার। আর্থিক কষ্ট মুছে যাবে। পাওনাদারও আপনাকে আর জ্বালাবে না। শান্ত থাকুন।






মন্তব্য চালু নেই