মেইন ম্যেনু

ভোরে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা, প্রতিপক্ষ শক্তিশালী চিলি

রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ নিয়েও বাংলাদেশের দর্শকদের বাড়তি আগ্রহ আছে। আগ্রহের কেন্দ্রটা অবশ্যই দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। আর কয়েক ঘণ্টা পরই মাঠে নামছে লিওনেল মেসির আর্জেন্টিনা, নেইমারের ব্রাজিল।

২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৫টায় মন্টেভিডিওতে উরুগুয়ের সঙ্গে খেলবে ব্রাজিল। ম্যাচটি সরাসরি দেখাবে সনি ইএসপিএন ও সনি ইএসপিএন এইচডি চ্যানেল।

এর আধা ঘণ্টা পর ভোর সাড়ে ৫টায় বুয়েন্স এইরেসে চিলির বিপক্ষে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচটি সরাসরি দেখা যাবে সনি সিক্স ও সনি সিক্স এইচডি চ্যানেলে।

শুক্রবার মেসির আর্জেন্টিনার সামনে শক্তিশালী চিলি। যারা পরপর দু’টি কোপা আমেরিকা ফাইনালে আর্জেন্টিনাকে হারিয়েছে। (বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৫.৩০টা থেকে সনি সিক্স)। ১২টি ম্যাচের ৮টিতেই জিতে লাতিন আমেরিকার গ্রুপশীর্ষে রয়েছে ব্রাজিল। গত কয়েকটি ম্যাচ টানা জিতেছে তারা। চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে হারিয়েছে ৩-০ গোলে। আর দু’টি ম্যাচ জিততে পারলেই মস্কোর টিকিট নিশ্চিত করে ফেলবেন নেইমাররা।

ফলে বিশ্বকাপে তাদের যোগ্যতা অর্জন কার্যত সময়ের অপেক্ষা। শুক্রবার ব্রাজিলকে লড়তে হবে উরুগুয়ের বিরুদ্ধে। (বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৫.০০টা থেকে সনি ইএসপিএন)।






মন্তব্য চালু নেই