মেইন ম্যেনু

না.গঞ্জ-৫ উপনির্বাচন

ভোট দিতে পারছেন না আইভী-শামীম ওসমান

আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ-৫ আসনের উপনির্বাচনে ভোট দিতে পারছেন না সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
নারায়ণগঞ্জ-৪ আসনের ৯৯ নম্বর উত্তর চাষাঢ়া বাসার ঠিকানায় ভোটার হয়েছেন শামীম ওসমান। আর মেয়র আইভী নারায়ণগঞ্জ-৪ আসনের ১৬নং শিশুবাগ স্কুলে ভোট দেন। তাই তারা দুজনই নারায়ণগঞ্জ-৫ আসনের নির্বাচনে ভোট দিতে পারবেন না।

একই ভাবে সেলিম ওসমানও নারায়ণগঞ্জ-৫ আসনের ভোটার নন। তাই তার নিজের ভোটটিও তার প্রতীকে দিতে পারছেন না। তবে তার প্রস্তাবকারী ও সমর্থনকারী নির্বাচনী এলাকার বাসিন্দা হওয়ায় তার প্রার্থীতায় কোনো বাধা নেই।

উপনির্বাচনের লাঙ্গল প্রতীকের প্রার্থী সেলিম ওসমান হলেন শামীম ওসমানের বড় ভাই। আর স্বতন্ত্র প্রার্থী এস এম আকরাম সাবেক এমপি যিনি ২০১১ সালের সিটি করপোরেশন নির্বাচনে আইভীর পক্ষে কাজ করেছেন।

অপরদিকে উপনির্বাচনে প্রার্থী হলেও ভোট দিতে পারবেন না গামছা প্রতীকের প্রার্থী জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শফিকুল ইসলাম দেলোয়ার।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এস এম আকরাম শহরের ডিআইটি এলাকায় অবস্থিত গণবিদ্যা নিকেতন স্কুল ভোটকেন্দ্রে সকাল ১১টা থেকে সাড়ে ১১ টার মধ্যে ভোট দেবেন বলে জানা গেছে। চিংড়ি প্রতীকের অপর স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদের ভোটকেন্দ্র ২৭ নং ওয়ার্ডের কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্র।

উল্লেখ্য, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকা নিয়ে গঠিত নারায়ণগঞ্জ-৪ আসন। এ দুই থানার কোনো এলাকা নারায়ণগঞ্জ-৫ আসনের আওতাধীন নয়। আর নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ, কদমরসুল পৌরসভা এলাকা নিয়ে গঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কদমরসুল পৌরসভা এলাকার সবকটি ওয়ার্ড ও নারায়ণগঞ্জ পৌরসভা এলাকার ৪টি ওয়ার্ড ও ৪টি ওয়ার্ডের আংশিক এলাকা নির্বাচনী এলাকার আওতাধীন।






মন্তব্য চালু নেই