মেইন ম্যেনু

বয়সে প্রায় ২০ বছরের ছোট এক কিশোরের সঙ্গে প্রেম করছেন চিত্রনায়িকা সিমলা!

জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত ম্যাডাম ফুলির সেই নায়িকা সিমলা বয়ঃসন্ধিকালের এক ছেলের সঙ্গে প্রেম করে বেড়াচ্ছেন! তার সঙ্গে ঘুরছেন, ফিরছেন, একসঙ্গে বসে গাছের নীচে ঘন্টার পর ঘন্টা সময়ও পার করে দিচ্ছেন। ছেলেটির বয়স তার বয়সের তিন ভাগের এক ভাগ। অনেকেই হয়তো ভাবছেন সিমলা কেন এমন কাজটি করতে যাবে! এর উত্তর মিলবে সিমলা অভিনীতি ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্রে। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করছেন রুবেল সিদ্দিকী আনুষ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘টিনেজ বয়সের চারজনের গল্প নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করছি। এই চলচ্চিত্রের একটি গল্পে অভিনয় করবেন সিমলা ও অ্যালেন শুভ্র। তবে এখনও কথাবার্তা চূড়ান্ত হয়নি।’ তিনি আরও বলেন, ‌গল্পে প্রয়োজনে সিমলাকেই লাগবে। এখানে তিনি একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন। চারটি গল্পই পুরান ঢাকায় চিত্রায়ন করা হবে। ইতোমধ্যে একটি গল্পের গানের দৃশ্যের চিত্রায়ন হয়ে গেছে। এই অংশে অভিনয় করছেন মুসা ও বাঁধন। ১৩ মে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে।’

এ সম্পর্কে সিমলা বললেন, ‘ছবিটির গল্প আমার দারুণ পছন্দ হয়েছে। আমার কথা মাথায় রেখেই মূলত এর কাহিনী লেখা হয়েছে।

আশা করি, ছবিতে আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারব।’ বয়ঃসন্ধিকালে এক ছেলের সঙ্গে শিক্ষিকার প্রেমকাহিনী নিয়ে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির প্রেক্ষাপট গড়ে উঠেছে। এতে সিমলা ওই শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন বলে জানিয়েছেন। সিদ্দিকুর রহমানের প্রযোজনায় চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করবেন বিকাশ সাহা।

উল্লেখ্য, সর্বশেষ সিমলা অভিনীত ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ছবিটি মুক্তি পেয়েছে। সরকারি অনুদানে নির্মিত এই ছবিটি নির্মাণ করেন মাসুদ পথিক। এতে তিনি ‘ফাতেমা’ চরিত্রে রূপদান করেছেন।






মন্তব্য চালু নেই