মেইন ম্যেনু

বয়সে ছোট নায়কদের নায়িকা হবেন ক্যাটরিনা

এবার বয়সে ছোটো নায়কদের সঙ্গে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। আগে যে এই বিষয় নিয়ে কোনো ছুতমার্গ ছিলো এমন নয়। কিন্ত্ত আলাদা করে এমন কিছু ভাবেনওনি। কিন্ত্ত এবার একপ্রকার সিদ্ধান্তই নিলেন যে, বয়সে ছোটো নায়কদের সঙ্গে পরপর ছবিতে অভিনয় করবেন তিনি। অল্প দিনের মধ্যেই মুক্তি পাচ্ছে ‘জগ্গা জাসুস। সেই ছবিতে তিনি অভিনয় করছেন রণবীর কাপুরের সঙ্গে। তা রণবীর যতোই তার প্রেমিক হন না কেন, অনেকেই হয়তো খেয়াল করেননি রণবীর ক্যাটরিনার চেয়ে এক বছরের ছোটো।তবে রণবীরের সঙ্গে ক্যাটরিনা তো এর আগেও আজব প্রেম কি গজব কাহানি কিংবা রাজনীতির মতো ছবিতে কাজ করেই ফেলেছেন। ফলতো এই সমীকরণের ক্যাটরিনা-রণবীরের জুটিকে ফেলা যাবে না। যদিও রণবীর কাপুরের বদলে যদি রণবীর সিং হয়ে যায়, তাহলেই কিন্ত্ত সমীকরণ মিলে যায়। কারণ ক্যাটরিনা নাকি কিছুদিনের মধ্যেই রণবীর সিং-এর সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন। রণবীর সিং বয়সে ক্যাটরিনার চেয়ে বেশি কয়েক বছরের ছোটো। তবে এই যে নামটি এই প্রসঙ্গে উঠে আসছে, সেটি আদিত্য রায় কাপুরের।

‘আশিকি ২’-খ্যাত আদিত্যর সঙ্গে সম্প্রতি একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে ক্যাটকে। ঠান্ডা পানীয়ের সেই বিজ্ঞাপনে তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি ভালো লেগেছে অনেকের। তবে ছোটো বিজ্ঞাপনেই তা সীমাবদ্ধ থাকছে না।খুব দ্রুত বয়সে দু’বছরের ছোটো আদিত্যর সঙ্গে ক্যাটরিনাকে দেখা যাবে বড়ো পর্দায়।ছবির নাম ফিতুর। এই সব ছবির কাজগুলোর পরেই ক্যাটরিনার হাতে রয়েছে ফারহান আখতার এবং রীতেশ সিদওয়ানি প্রযোজিত একটি ছবির কাজ। সেই ছবিতে ক্যাটরিনার সঙ্গে কাজ করছেন সিদ্ধার্থ মালহোত্রা। সিদ্ধার্থ বয়সে ক্যাটরিনার চেয়ে এক বছরের ছোটো। সিদ্ধার্থের সঙ্গে ক্যাটরিকনার জুটি কেমন হবে, তা নিয়ে রীতিমতো কৌতূহলে বলিউডের দর্শকমহল। আর বিশেষত যেহেতু ছবিটি ফারহান আখতারের প্রোডাকশনের, তাই ইতিমধ্যেই সেটি নিয়ে আরও বেশি উত্তেজনার সৃষ্টি হয়েছে। কিন্ত্ত হঠাত্ পরপর কম বয়সী নায়কদের সঙ্গে অভিনয়ের কারণ কী?

ক্যাটরিনার ঘনিষ্ঠ এক পরিচালক জানিয়েছেন, এটা একেবারে ভেবেচিন্তেই সিদ্ধান্ত নেওয়া। ক্যাটরিনা এবার নতুন হিরোদের সঙ্গে কাজ করতে চাইছে। চাইছে, পর্দায় যেন ওর নতুন ধরনের কেমিস্ট্রি ধরা পড়ে। সেই পরিচালক-বন্ধুর মতে, ঠিক যে কারণে কারিনা কাপুর কয়েক বছর আগে বয়সে বেশ খানিকটা ছোটো ইমরান খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় এসেছিলেন, সেই একই কারণে ক্যাটরিনারও একই পদক্ষেপ। তবে বলিউডে যে ব্যাপারটা খুব নতুন, এমনটাও নয়। এর আগেও মীনা কুমারি, নন্দার মতো অভিনেত্রীরা বয়সে ছোটো নায়কদের সঙ্গে অভিনয় করেছেন। অভিনেত্রী মালা সিনহাও দীর্ঘ দিন পরপর ছবি করে গিয়েছেন এমন নায়কদের সঙ্গে যারা তার তুলনায় বয়সে অনেকটাই ছোটো। ক্যাটরিনার এই পদক্ষেপ সেই হিসেবে বলিউডের চালু ছকেই পড়ে। কিন্ত্ত এটাও মাথায় রাখা দরকার, এই সব হিরোইনদের অনেকেই কেরিয়ার-সায়াহ্নে এ ধরনের সিদ্ধান্ত নিয়েছিলেন। ক্যাটরিনাও কি সেরকম কিছু ভাবছেন নাকি? নিশ্চয়ই নয়।






মন্তব্য চালু নেই